Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদগঞ্জের ইসলামপুরে দু’দিনের ঈছালে ছাওয়াব মাহফিল সম্পন্ন

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ১২:০২ এএম

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলাধীন ইসলামপুর দরবার শরীফের দুই দিনব্যাপী ৭৯তম ঈছালে ছাওয়াব মাহফিল ইসলামপুর শাহ্ ইয়াছিন (রহ:) ফাজিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হয়েছে। মাহফিলের শেষদিন শুক্রবার প্রধান অতিথি ছিলেন ভারতের ফুরফুরা শরীফের পীর হযরত মাওলানা আব্দুল্লাহিল মারুফ ছিদ্দিকী আর কোরাইশী। এছাড়া আরো ওয়াজ করেন পেশ করেন কুমিল্লা ফাতেহপুর দরবারের পীর আল্লামা পীরজাদা মাওলানা মুহাম্মদ শফিকুল ইসলাম, ঢাকা মিরপুর জনকল্যাণ জামে মসজিদের খতীব মুফতি শামছুল আলম মুহিব্বী। কুমিল্লা শাসনগাছা ওয়াপদা জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ বেলাল হোছাইন চিশতী এবং নারায়ণগঞ্জের তল্লা জামে মসজিদের খতীব মাওলানা মাহবুবুর রহমান।
এর আগে প্রথম দিন বৃহস্পতিবার চাঁদপুর মান্দারী ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নেছার আহমদ, ইসলামপুর শাহ ইয়াছিন ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ আমীর হোছাইন, ভাইস প্রিন্সিপাল মাও. আব্দুর রহমান, আরবী প্রভাষক মো. রফিকুল ইসলাম, হাফেজ মাও. মাকসুদুর রহমান, হাফেজ শাহ মুহম্মদ রুহুল্লা, মাও. আবৃু নাঈম মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, মাও. মাহফিজুর রহমান ওয়াজ করেন। সার্বিক পরিচালনায় ছিলেন মাও. মো. জোবায়ের হোসেন, মাও. মোহাম্মদ আবু জাফর।
মাহফিলে বিশ^ মুসলিম উম্মাহর শান্তি কামনা এবং বাংলাদেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ