Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বোরহানউদ্দিনে কার্গো শ্রমিকদের পিটুনিতে ১ জেলে নিহত, আহত ৫

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বোরহানউদ্দিন উপজেলা সংবাদদাতা : ভোলার বোরহানউদ্দিনে কার্গো শ্রমিকদের পিটুনিতে লাল মিয়া (৪২) নামের ১ জেলে নিহত ও সাথের অপর ৫ জেলে আহত হয়েছেন। আহতরা হলেনÑ রিয়াজ, রাসেল, কামাল, শাহীন ও তাইজুল। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কুতুবা ইউনিয়নের শান্তির হাট এলাকায় তেতুলিয়ার খালে জাল সড়ানোর ঘটনাকে কেন্দ্র করে কার্গো শ্রমিক ও জেলেদের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে। লাল মিয়া বোরহানউদ্দিন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মৃত সোনা মিয়ার ছেলে।
ঘটনাস্থল থেকে ফিরে প্রত্যক্ষদর্শীর বিবরণ দিয়ে বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল জানান, সকালে জেলেরা নদীসংলগ্ন ওই খালে জাল পাতে। ওই সময় ভোলা থেকে আসা সিমেন্টবাহী কার্গো জাহাজ এমভি আল হিজরতের শ্রমিকসহ স্থানীয়রা জেলেদের জাল সড়াতে বলে। জাল সড়াতে দেরি হওয়ায় কার্গো শ্রমিক আকতার মিস্ত্রিসহ অন্যরা জেলেদের গালাগাল করতে থাকে। একপর্যায়ে কথা কাটাকাটি একপর্যায়ে কার্গো শ্রমিকরা জেলেদের ওপর হামলা করে। হামলায় কার্গো শ্রমিকদের পিটুনিতে ঘটনাস্থলেই লাল মিয়া নিহত হন। লাল মিয়া নিহতের পর কার্গো শ্রমিকরা গা-ঢাকা দিয়েছে।
খবর পেয়ে থানা পুলিশ কার্গো আটক করে জিম্মায় নেয় ও লাল মিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বোরহানউদ্দিন থানার ওসি রতন কৃষ্ণ রায় চৌধুরী জানান, জিডি করে লাল মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে মামলা রেকর্ড হবে।   



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ