Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নৌকাডুবিতে নিখোঁজের ৫ দিন পর নারীর লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ৮:৩৮ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার দুধকুমারে নৌকা ডুবিতে নিখোঁজের ৫ দিন পর ভেসে উঠেছে নারীর লাশ। শুক্রবার দুপুরের দিকে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার ভাটিতে দুধকুমারের আদর্শবাজার সংলগ্ন এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

গত ১৬ জানুয়ারী সকালে দুধকুমার নদ পাড়ি দিতে গিয়ে নৌকাডুবিতে নিখোঁজ হন উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের নদী তীরবর্তী তেলিয়ানীকুটি গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী ওই গৃহবধু নালো বেগম (৪৯)।

বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য (মেম্বার) আবেদ আলী জানান, গত সোমবার সকাল সাড়ে ১১টায় ছোট বোনের বাড়ি ঘুরে মুড়িয়ার পুর্ব ঘাট থেকে অতিরিক্ত মাল বোঝাই একটি নৌকায় দুধকুমার নদী পাড়ি দিয়ে বাড়ি ফিরছিল নালো বেগম (৪৯)। কিছু দূর এগিয়ে মালামাল ও যাত্রীসহ ডুবে যায় নৌকাটি। এর অন্য যাত্রীরা সাঁতরে তীরে পৌঁছে জীবন রক্ষা করতে পারলেও ডুবে নিখোঁজ হয়ে যায় নালো বেগম। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরে দুপুর আড়াইটার দিকে রংপুর থেকে ডুবুরি দল এসে তাদের সাথে যোগ দেয়।
মঙ্গলবার দুপুর পর্যন্ত চেষ্টা করে ফিরে যায় ডুবুরি দল।

ঘটনার ৫ দিন পর শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে দুধকুমারের ভাটিতে আদর্শবাজার সংলগ্ন এলাকায় ভেসে উঠে নালো বেগমের লাশ। পরে সেখান থেকে তা উদ্ধার করা হয়। নিহতের ফুফাত ভাই ওছমান গণি এ তথ্য নিশ্চিত করেন।

নাগেশ্বরী থানার ওসি-তদন্ত তামবীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ