Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালুখালীতে আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

রাজবাড়ীর কালুখালীতে আগুনে পুড়ে হুজাইফা (৪) ও হাসান (৯) নামে দুই শিশু মৃত্যু হয়েছে। তারা চাচাতো ভাই। নিহত হুজাইফা মাঝবাড়ী ইউনিয়নের কাজীপাড়া এলাকার বাবু বিশ্বাসের ছেলে ও হাসান ইকরামের ছেলে। গতকাল শুক্রবার সকালে মাঝবাড়ী ইউপি চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, গত বৃহস্পতিবার সন্ধ্যার পূর্ব মুহূর্তে মাঝবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ইকরামের বাড়িতে ৪টি শিশু বাচ্চা রান্না ঘরে আগুন নিয়ে খেলা করছিল। এসময় খড়ের গাদায় আগুন লাগলে দুই শিশু রান্না ঘর থেকে বের হয়ে ঘরের বাইর থেকে ছিটকিনি আটকিয়ে বাইরে দাড়িয়ে থাকে। পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতে একটি শিশু ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ও আরেক শিশু ঢাকায় নেয়ার পরে মারা যায়। কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, ঘটনাটি দুঃখজনক। বিষয়টি শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ