Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাশিয়ানীতে চার ডাকাত আটক পুলিশসহ আহত পাঁচ

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কাশিয়ানীতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তিন পুলিশসহ দুই ডাকাত আহত হয়েছে। শনিকাল রাত আড়াই টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পঞ্চবটি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার বৈঠাখালী গ্রামের মৃত জিন্নাত শেখের ছেলে বাবু শেখ (৪২), কোদালিয়া শহীদ নগর গ্রামের মৃত আলী আকবর শেখের ছেলে শামীম শেখ (২৮), একই জেলার সালতা উপজেলার রাঙ্গা দিয়া গ্রামের মোঃ আউয়াল মাতুব্বরের ছেলে দুলাল মাতুব্বর (৪০) ও বোয়ালমারী উপজেলার নাগদী গ্রামের সাইদ মাতুব্বরের ছেলে আতিয়ার রহমান মাতুব্বর (৩৫)।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ একেএম আলীনুর জানান, ৮/১০ জনের একটি ডাকাত দল ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় মহাসড়কে নিয়মিত টহল দলের পুলিশের সন্দেহ হলে তাদেরকে চ্যালেঞ্জ করলে ডাকতারা পুলিশকে ছুরিকাঘাত করে। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ যায়। এসময় ডাকাত দলের সদস্যরা পুলিশ সদস্যদের ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাদেরকে লক্ষ করে গুলি ছোড়ে। ২ জন গুলিবিদ্ধ অবস্থায় ৪ ডাকাতকে আটক করে পুলিশ। গুলিবিদ্ধ ডাকাত সদস্য বাবু শেখ ও দুলাল মাতুব্বরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে এবং আহত এসআই ইমানুর হোসেন, পুলিশ সদস্য ইকবাল হোসেন ও আব্দুর রহমানকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ