Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁর ধামইরহাট উপজেলা সদরে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান ভষ্মিভূত : ৩০ লক্ষ টাকার ক্ষতি সাধন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ৫:৪৪ পিএম

জেলার ধামইরহাট উপজেলা সদরে এক ভয়াবহ অগ্নিকান্ডে চারটি দোকানসহ জাতীয় পার্টি অফিস সম্পূর্ণভাবে ভষ্মিভুত হয়েছে। এর ফলে এসব প্রতিষ্ঠানের প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছ। উপজেলা সদরে হাসপাতালের সানের প্রধান রাস্তার পাশে অবস্থিত এসব দোকানে শুক্রবার রাত অনুমান ৩টার দিকে এই অগ্নকান্ডের ঘটনা ঘটে।
ধামইরহাট থানার অফিসার্স ইনচার্জ মোজাম্মেল হক জানিয়েছেন ঘটনার সময় সেখানে অবস্থিত জাতীয় পার্টির উপজেলা অফিস, আবু সালেহ মূসা'র মালিকানাধীন রানা মেডিক্যাল ষ্টোর, আহম্মদ দর্জির মালিকানাধীন একটি কাপড়ের দোকান, নূর ইসলামের মালিকানাধীন একটি কাপড়ের দোকান এবং সাইদুর রহমানের মালিকানাধীন একটি তূলার দোকানে এই ভয়ানক অগ্নিকান্ডেরষঘটনা ঘটে।
এসব দোকান সম্পূর্ণভাবে ভষ্মিভূত হয়। এর ফলে প্রাথমিক হিসেবে রানা মেডিক্যাল ষ্টোরের ১০ লক্ষ টাকা, আহম্মদ দর্জির কাপড়ের দোকানে ৭ লক্ষ টাকা, নূর ইসলামের কাপড়ের দোকানে ৬ লাখ টাকা, সাইদুর রহমানের তূলার দোকানের ৬ লক্ষ টাকা এবং জাতীয় পার্টি অফিসের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।
পতœীতলা ফায়ার সার্ভিসের কর্মীরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ঐ ফায়ার সার্ভিস অফিসের ওয়্যারহাউস পরিদর্শক জানিয়েছেন জাতীয় পার্টি অফিসের সোলার প্যানেল থেকে এই আগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ