Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হযরত মুহাম্মদ (সাঃ)কে গালি দেওয়া কোটালীপাড়ার সেই অপু ওরফে আবির অধিকারীর স্বজনদের ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রতিনিধি

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ১০:০৬ পিএম

বিশ্বনবী হযরত মুহাম্মদ ( সাঃ) কে গালি দিয়ে ফেইসবুকে পোস্ট করা গোপালগঞ্জের কোটালীপাড়ায় সেই অপু ওরফে আবির অধিকারীর স্বজনদের ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করেছেন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রমের প্রতিনিধি গৃহায়ণ ও গণপুর্ত মন্ত্রনালয়ের সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার। ১৯ জানুয়ারী বৃহস্পতিবার রাতে তিনি সেখানে যান এবং ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করে তাদের পরিবারের খোজখবর নেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কৃষি অফিসার নিটুল রায়, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান তাজঁ বুলবুল, কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শিক্ষক মনিন্দ্র নাথ রায়, কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান তুষার মধু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তার সঙ্গে ছিলেন।পরিদর্শন কালে প্রধানমন্ত্রীর প্রতিনিধি মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন আপনাদের কোন ভয় নেই আওয়ামীলীগের সরকার সবসময় আপনাদের পাশে রয়েছে। এর আগে গত রবিবার রাতে উপজেলার কান্দি ইউনিয়নের উত্তর কান্দি গ্রামের অনাধী অধিকারীর ছেলে অপু ওরফে আবির অধিকারী বিশ্বনবী হযরত মুহাম্মদ ( সাঃ) কে গালি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করে । এঘটনায় বিক্ষুব্ধ জনতা বিশ্বনবী হযরত মুহাম্মদ ( সাঃ) কে কটুক্তিকারী সেই অপু ওরফে আবির অধিকারীর ঘর ভেবে তাদের স্বজনদের তিনটি ঘর ভাংচুর করে।

খবর পেয়ে রাতেই প্রধানমন্ত্রীর প্রতিনিধি মোঃ শহীদ উল্লা খন্দকার এলাকার সার্বিক খোজখবর নেন এবং তার নির্দেশণায় উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ ও- ওসি মোঃ জিল্লুর রহমান ঘটনাস্থলে পৌছে পরিস্হিতি শান্ত করেন। সরেজমিনে গেলে সন্তোষ অধিকার, মাখন অধিকারী,বিবেক অধিকারী ও তাদের বাড়ির লোকজন বলেন অনাধি অধিকারী ও তার ছেলে অপু ওরফে আবির অধিকারী খুব খারাপ মানুষ তাদের সাথে এই বাড়ির কোন লোকের সঙ্গে ভালো সম্পর্ক ছিলনা,যার কারণে অনাধি তার ছেলেকে ভারতে পাঠিয়ে দিয়েছে এর পর অনাধী ঘর- বাড়ি,জায়গা জমি সবকিছু বিক্রি করে দিয়ে বলে যে আমরাতো চলে যাচ্ছি, তোরাও এদেশে শান্তিতে থাকতে পারবিনা, আমাদের পিছে পিছে তোদেরও ভারতে যেতে হবে এর পর অনাধী তার ছেলে অপু ওরফে আবির অধিকারীকে দিয়ে ইচ্ছাকৃত ভাবে মুসলিম ধর্মের নবীকে নিয়ে গালি দিয়ে পোস্ট করে গ্রামে অসান্তি সৃষ্টি করে, তার সেই পোস্ট দেখে স্হানীয় বিক্ষুব্ধ মুসলিম জনতা তাদের ভেবে আমাদের ঘর ভাংচুর করে,সন্তোষ অধিকারী এ-ও বলেন অপু ওরফে আবির যে অপরাধ করেছে তাতে ওকে ধরে ওর চোখ তুলে দেওয়া উচিত। এদিকে ক্ষোভ প্রকাশ করে অত্র এলাকার শান্তি প্রীয় মুসলিম জনতা বলেছেন আমাদের বিশ্বনবী হযরত মুহাম্মদ ( সাঃ) কে গালি দিয়ে যে পোস্ট করেছে সেটা ক্ষমার অযোগ্য অপরাধ তাই সেই কুলাঙ্গার অপু ওরফে আবির অধিকারীকে খুজে বের করে তার দৃস্টান্ত মুলক শাস্তির ব্যাবস্হা করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ