Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় জাল টাকা তৈরির সরঞ্জামসহ দু’জন আটক

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : জাল টাকা তৈরির সরঞ্জামসহ রাজিব হাসান (২৬) ও ফিরোজ শেখ (২৯) দু’জনকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গতকাল শনিবার সকালে থানার শান্তিধারা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জাল টাকার মেশিন, কেমিক্যাল, পেপার  ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।
আটককৃত হাসান বগুড়ার আদমদিঘি থানার প্রাণনাথপুর এলাকার জব্বার আলীর ছেলে ও তার সহযোগী গাড়ি চালক ফিরোজ নড়াইলের লোহাগড়ার মহিষাপাড়ার রেজাউল শেখের ছেলে।
ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাজি এনামুল জানান, জাল টাকা তৈরির চক্রটি ফতুল্লায় কোনো একটি এলাকায় আস্তানা করার পরিকল্পনা করেছিল। এমন তথ্যের ভিত্তিতে এএসআই কামরুল হাসানসহ থানার একটি টিম শান্তিধারায় অভিযান চালিয়ে একটি বিলাস বহুল প্রাইভেটকারসহ (ঢাকা মেট্রো-গ-২৯-১৭৭৯) তাদের আটক করে। পরে গাড়িতে থাকা জাল টাকা তৈরি চক্রের অন্যতম সদস্য রাজিব হাসান ও গাড়ি চালক ফিরোজকে আটক করা হয়। তাদের কাছ থেকে এক বোতল জাল টাকা তৈরির কেমিক্যাল, এক হাজার টাকা ও একশত টাকা তৈরির দুটি ডাইস, ২০টি ১০০টাকার জাল নোট, আধা তৈরি এক হাজার ও একশত টাকার ৬০০ পেপার জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ