Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজকে বিয়ের অজানা কারণ জানালেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৭:০২ পিএম

ঢালিউডের এই সময়ের আলোচিত-সমালোচিত দম্পতি অভিনেতা শরীফুল ইসলাম রাজ এবং চিত্রনায়িকা পরীমনি। তাদের সম্পর্কে এই ভাব এই আড়ি। কিছু দিন আগেও রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে সরগরম ছিল চলচ্চিত্র অঙ্গন। তবে তাদের সংসারে শান্তি ফিরেছে। পরিচয়ের মাত্র সাতদিনের মাথায় শরিফুল রাজকে বিয়ে করেছিলেন পরীমনি। অতি অল্প সময়ের পরিচয় থেকে প্রণয়ে গড়ানোর এই গল্প শুনে অবাক হয়েছিলেন সবাই। অনেকের প্রশ্ন ছিল ঠিক কী কারণে সাতদিনের মাথায় রাজকে বিয়েক করলেন পরীমনি। এবার তিনি জানালেন সেই গোপন তথ্য।

রাজকে বিয়ে করার কারণ জানিয়ে পরীমনি বলেন, ‘রাজ হলো আমার জীবনের রাজা। আমাকে ও রানির মতোই রেখেছে। রাজ পুরো বাচ্চাদের মতো এসে ‘সরি’ বলে। ওর সবটাই ভালো, কোনটা যে খারাপ বলি। সে জন্যই তো সাত দিনের মাথায় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম। মানুষটা ভালো না হলে কি ওকে নিয়ে সংসার করার কথা ভাবি?’

নিজের মুক্তিপ্রতিক্ষীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন এর প্রচারণার সময় সংবাদকর্মীদের সঙ্গে আলাপকালে কথাগুলো বলেন পরীমনি।

রাজের সঙ্গে এখন সম্পর্ক কেমন যাচ্ছে? জানতে চাইলে এ নায়িকা বলেন, ‘প্রথম দিকে রাজ একটু পাগলামি করেছে। কিন্তু আস্তে আস্তে ও নিজের ভুল বুঝতে পারছে। এখন ও মোটামুটি ঠিক হয়েছে। আমার কথা শুনছে। একদিনে তো সব পরিবর্তন সম্ভব নয়, একটু তো সময় লাগবেই।’

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। চলতি বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ