Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের পর রাখি পাল্টে ফেললেন পোশাক, পরছেন বোরকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৫:১৬ পিএম

বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তবে অভিনয়ের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই আলোচনা-সমালোচনায় থাকেন বেশি। সম্প্রতি প্রেমিক আদিল খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। আদিল খানকে বিয়ের পর প্রতিদিন কোনো না কোনো কারণে শিরোনামে আসে রাখি আর আদিলের নাম। বিয়ের পর স্বামীর জন্য ধর্ম বদলে হয়েছেন মুসলিম, নাম বদলে হয়েছেন ফাতিমা। এবার পাল্টে ফেললেন নিজের পোশাক। স্বল্প বসনা রাখি বেছে নিয়েছেন বোরকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করছেন রাখি। সেখানে দেখা গেছে, গাড়ি থেকে নেমে বোরকা পরিহিত রাখি ঢুকে গেলেন শপিং মলে। সেসময় তার সঙ্গে ছিলেন স্বামী আদিল। বিয়ের পর নিজেকে যে সম্পূর্ণ আদিলের মনের মতো গড়ে তোলার প্রচেষ্টায় রাখি, তা তার প্রতিটি ছবিতে স্পষ্ট।

এদিকে গুরুতর অসুস্থ রাখির মা। ভর্তি আছেন হাসপাতালে। ব্রেন টিউমার হয়েছে। সঙ্গে হয়েছে ক্যানসারও। অসুস্থ মাকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন রাখি ও আদিল। সেখানেই বোরখা পরে হাসপাতালে ঢুকতে দেখা গেল। মায়ের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানানোর দুই দিন পরই প্রকাশ পায় রাখির বিয়ের ছবি।

আদিলের আগে রীতেশ সিংহ নামক এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাখি। ওই বিয়েও দীর্ঘদিন গোপন রেখছিলেন তিনি। কিন্তু স্থায়ী হয়নি সে সংসার জীবন। রিতেশের বিরুদ্ধে শারীরিক নির্যাতনসহ নানাবিধ অভিযোগ এনে আলাদা হয়ে যান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ