Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪৪, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচন: প্রিজাইডিং অফিসারদের সঙ্গে ইসির মতবিনিময়

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৪:৩৪ পিএম

৪৪, চাঁপাইনবাবগঞ্জ -২ আসনের (ভোলাহাট, গোমস্তাপুর, নাচোল) উপনির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনারের সঙ্গে প্রিজাইডিং অফিসারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৯ জানুয়ারি বেলা সাড়ে ১১ টায় নাচোল উপজেলা পরিষদ হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক একেএম গালিব খাঁন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরহাদ আহম্মদ খান যুগ্ম সচিব নির্বাচন কমিশন, দেলোয়ার হোসেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী, এ এইচ আব্দুর রকিব বিপিএম পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জ, নাচোল উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা সহকারী কমিশনার ভূমি মিথিলা দাস, উপজেলা নির্বাচন কর্মকর্তা জয়নুল আবেদীন।

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা প্রিজাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি বলেন, ৪৪, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে অনিয়ম হলে আইনি ব্যবস্থা নেয়া হবে। এ উপনির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু ।

কমিশনার আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই ইসি। এর ব্যতয় ঘটাতে কেউ চাইলে কঠোরতর ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য এ আসনের বিএনপির সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম পদত্যাগ করায় আসনটি শূণ্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। আগামী ১ ফেব্রুয়ারি এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ