Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অন্তঃসত্ত্বা ছিলেন রাখি সাওয়ান্ত, হয়েছে গর্ভপাত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ১০:৫৮ এএম

বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তবে অভিনয়ের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই আলোচনা-সমালোচনায় থাকেন বেশি। গেল ১১ জানুয়ারি ইনস্টা হ্যান্ডলে আদিলের সঙ্গে কোর্ট ম্যারেজের ছবি শেয়ার করেন রাখি। সেই ছবি দেখে হইচই পড়ে যায় নেটপাড়ায়। এবার সামনে এলো নতুন খবর, বিয়ের কথা জানানোর আগেই অন্তঃসত্ত্বা ছিলেন রাখি। তবে মাঝে ঘটে যায় দুর্ঘটনা। সম্প্রতি, তার গর্ভপাত হয়েছে। মুম্বাইয়ের এক সাংবাদিককে টেলিফোন সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন রাখি নিজেই।

সাক্ষাৎকারে রাখি বলেন, ‘আমি গর্ভবতী ছিলাম। বিগ বস মারাঠি সিজন ৪-এ ঘোষণাও করেছিলাম। কিন্তু কেউই বিশ্বাস করেনি। সকলেই রসিকতা করেছে। আমার মিসক্যারেজ হয়ে গেছে।’

এর আগে আদিলের সঙ্গে যখন ঝামেলা চলছিল সে সময় সংবাদমাধ্যমকে রাখি বলেছেন, আদিল না থাকলেও 'সিঙ্গল মাদার' হিসেবে সন্তানকে লালন করবেন আর শেষ দিন পর্যন্ত আদিলকে ভালোবাসবেন। রাখির এ ধরনের কথা শুনে নেটিজেনদের মন্তব্য: তাহলে আদিলের সন্তানের মা হতে চলেছেন রাখি সাওয়ান্ত?

এদিকে সোশ্যাল মিডিয়ার পাতায় একটি পোস্টের মাধ্যমে আদিল নিজে জানিয়েছেন, এটি পুরোপুরি গুজব। পাশাপাশি আদিল নিজের পোষ্টের মাধ্যমে সকলকে বিনা কারণে গুজব না ছড়ানোরওই অনুরোধ জানিয়েছেন।

রাখির একের পর এক খবরে স্বাভাবিকভাবেই বিভ্রান্ত হয়ে যাচ্ছে নেটিজেনরা। কোনটা সত্যি, কোনটা মিথ্যে তা ভেবে উঠতে না উঠতেই নতুন খবর ছড়িয়ে পড়ছে। সব মিলিয়ে আপাতত সব মিলিয়ে বলাই বাহুল্য, মিডিয়ার পাতায় এই মুহূর্তে আদিল ও রাখি রয়েছেন তুমুল আলোচনায়।

প্রসঙ্গত, কয়দিন আগেই হঠাৎই শোনা যায় আদিল খান দুরানিকে বিয়ে করেছেন রাখি। রাতারাতি ব্যবসায়ীকে বিয়ে করে রাখি সাওয়ান্ত ফাতিমা নাম গ্রহণও করেন। তবে রাখির সঙ্গে বিয়ের কথা সামনে আসতেই বেঁকে বসেছিলেন আদিল খান। তবে আচমকাই ঘটে ভোলবদল। রাখিকে বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন আদিল।

রাখির কথায়, আদিল প্রথমে চাননি বিয়ের কথা প্রকাশ্যে আসুক। তবে তাঁদের নিকাহ, কোর্ট ম্যারেজ দুটোই হয়েছে। আদিল লুকোতে চেয়েছিলেন, কারণ ওর মনে হয়েছিল, তার সঙ্গে বিয়ের কথা সামনে আসলে আদিলের বোনের বিয়েতে সমস্যা হতে পারে।

তাদের বিয়ের কথা আদিলের মেনে নেওয়া প্রসঙ্গে রাখি আরো জানিয়েছেন, বলিউড ভাইজান সালমান খান আদিলের সঙ্গে কথা বলাতেই কাজ হয়েছে। তার বিয়ে সালমান খানই বাঁচিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ