Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোল্ডেন গ্লোবসে গিয়ে করোনায় আক্রান্ত একাধিক তারকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৫:০৯ পিএম

বিশ্বজুড়ে করোনা পরিস্থিতি ফের ভয়ংকর হয়ে উঠেছে। হু হু করে বাড়ছে কোভিডে আক্রান্তের সংখ্যা। করোনার হাত থেকে বাঁচার চেষ্টা করে চলেছেন সবাই। এর মাঝেই সম্প্রতিই লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত গোল্ডেন গ্লোবসের পুরস্কর বিতরণী অনুষ্ঠান থেকে ফিরে করোনায় আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন তারকা।

গত সপ্তাহে লস অ্যাঞ্জেলসের বেভারলি হিলটনে বসে গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ডসের ৮০তম আসর। এরপর রোববার (১৫ জানুয়ারি) একই শহরে বসে ‘ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডস’ এর ২৮তম আসর। ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য অতিথিদের কোভিড পরীক্ষার বাধ্যবাধকতা ছিল। আর সেখানেই অনেকে বাদ পড়ে যান, যারা এর আগে গোল্ডেন গ্লোবসের অনুষ্ঠানে গিয়েছিলেন।

জানা গেছে, কোভিড পরীক্ষায় কলিন ফ্যারল, ব্রেন্ডন গ্লিসন, জেমি লি কার্টিস এবং মিশেল ফাইফারসহ বেশ কয়েকজনের কোভিড পজিটিভ এসেছে।

মিশেল ফাইফার নিজের আক্রান্ত হওয়ার খবর জানিয়ে ইন্সটাগ্রামে লিখেছেন, “আমি খুবই দুঃখিত, আজ ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ড মিস হয়ে গেল। হ্যাঁ, কারণটা কোভিড।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ