Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লাহকে স্মরণ করো, তিনিই হেফাজত করবেন - জায়েদ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৪:৫৫ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান। অভিনয়ের বাইরেও তার গ্রহণযোগ্যতা সবার থেকে আলাদা। যার প্রমাণ মিলে জায়েদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে। তিনি কিছু পোস্ট করলেই মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে। এরপর শুরু হয় আলোচনা সমালোচনা। তারই ধারাবাহিকতায় জায়েদ খান তার ফেসবুক পেজে দুটি ছবি আপলোড করেন। আর ক্যাপশনে জায়েদ জুড়ে দেন তিরমিজি শরিফের ২৫১৬ নম্বর একটি হাদিস।

জায়েদের আপলোড করা ছবি দুটিতে দেখা যায়, হেলিকপ্টারে বসে আছেন তিনি। চোখে চশমা গলায় সোনার চেন আর কানে হেডফোন। ছবি দেখে বোঝাই যাচ্ছে কিছুক্ষণের মধ্যেই আকাশে উড়াল দেবেন তিনি। ক্যাপশনে লেখা, ‘মানুষ যা নিয়ে অহংকার করে, আল্লাহ তা দিয়েই তাকে শাস্তি দেন! তুমি আল্লাহকে স্মরণ করো! তিনিই তোমাকে হেফাজত করবেন।’

তার ধর্ম নিয়ে এমন সচেতনতা মুহূর্তেই সবার দৃষ্টি আকর্ষণ করে। এরপর মন্তব্য বক্সে জায়েদ ভক্তরা তার নিরাপদ যাত্রা কামনা করে জানাতে থাকেন নিজেদের মতামত।

জায়েদ খান সম্প্রতি তার ‘সোনার চর’ সিনেমার শুটিং শেষ করেছেন। এই সিনেমার শুটিং তার নিজের জেলা পিরোজপুরে করা হয়। সেখানে শুটিং চলাকালে বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। সিনেমাটি দিয়ে নতুন আরেক জায়েদ খানকে দর্শক দেখবে বলেও আশাবাদী তিনি।

জাহাঙ্গীর সিকদার প্রযোজিত ‘সোনার চর’ সিনেমায় জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

উল্লেখ্য, ফেসবুকে ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়কের ফলোয়ার সংখ্যা প্রায় তিন লাখের মতো। যেখানে তিনি নিয়মিত নিজের সিনেমার কাজের খবর ও ব্যক্তিগত জীবনের মুহূর্ত শেয়ার করেন।

 



 

Show all comments
  • শওকত আকবর ১৮ জানুয়ারি, ২০২৩, ৫:১৩ পিএম says : 0
    আল্লাহ আপনাকেও হেফাজত করুন।সঠিক বুজ দান করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ