Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালমানের ভয়ে রাখিকে বিয়ের কথা স্বীকার করেছেন আদিল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১২:১৫ পিএম

বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। গোপনে ৬ বছরের ছোট প্রেমিককে বিয়ে করেছেন রাখি। তার বরের নাম আদিল ডুরানি। গত ১১ জানুয়ারি রাখি-আদিলের বিয়ের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। এদিন বিকালে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি পোস্ট করে বিয়ের ঘোষণা দেন রাখি সাওয়ান্ত। তবে রাখির বর আদিল ডুরানি এ বিয়েকে অস্বীকার করেন।

কিন্তু হঠাৎ সোমবার (১৬ জানুয়ারি) সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে আদিল জানিয়েছেন, তিনি সত্যিই রাখীকে বিয়ে করেছেন। তিনি লেখেন, “রাখীকে আমি বিয়ে করেছি, আমি কখনোই বলিনি যে রাখীকে আমি বিয়ে করিনি। কিন্তু একটু ব্যাপারটা সামনে নেওয়ার পরেই এই ব্যাপারটা সকলকে জানাতাম, সেই কারণেই এতদিন চুপ ছিলাম।”

রাখির বর আদিলের আকস্মিক এই পরিবর্তন অনেক প্রশ্নের জন্ম দেয়। তবে পেছনের কারণ জানালেন রাখি নিজেই। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা একটি ভিডিওতে এই অভিনেত্রী বলেন, ‘সালমান ভাই আদিলকে ফোন করেছিল। সালমান আমার ভাই। ওকে (আদিল) জিজ্ঞাসা করেন।’ এরপর রাখির এসব কথার সঙ্গে সম্মতি জানান আদিলও।

তবে আদিলকে ফোন করে কী বলেছিলেন সালমান খান, তা প্রকাশ করেননি রাখি। এ বিষয়ে আদিল শুধুমাত্র বলেন, ‘সালমান খান খুবই ভালো মানুষ। তিনি আমাকে কিছু কথা বলেছেন; আমিও বললাম ঠিক আছে।’

রাখী জানান, আদিল খানকে সালমান খান বেশ পছন্দ করেন। রাখীর দৌলতেই সালমান খানের সঙ্গে আদিল খানের অনেকবার দেখা হয়েছে। তবে এই রকম একটি খবর প্রকাশ্যে আসার পরেই নেটিজেনদের প্রশ্ন তবে কি অবশেষে সালমান খানের ভয়েই আদিল খান সমস্ত কিছু স্বীকার করে নিলেন? অধিকাংশ নেটিজেনরা বলছেন, প্রেম নয় সালমানের চাপে পড়ে বিয়ের কথা স্বীকার করেছেন আদিল। সুতরাং এই বিয়ে বেশি দিন টিকবে না।

এর আগে, ২০১৯ সালে ব্যবসায়ী রীতেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা জানান রাখি। যদিও অনেকেই ধারণা করেছিলেন, বিয়ের বিষয়টি বানিয়ে বলেছেন এই অভিনেত্রী। ভক্তদের অনুরোধে ২০২১ সালে ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে সর্বপ্রথম স্বামীকে প্রকাশ্যে আনেন। পরবর্তীতে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রাখি সাওয়ান্ত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ