Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুটিং সেটে ঢুকে পড়লো গাড়ি, আহত হলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৯:৩০ এএম

শুটিং সেটে আহত হয়েছেন ভারতীয় অভিনেত্রী পল্লবী জোশি। বর্তমানে বিবেক অগ্নিহোত্রীর নতুন সিনেমা ‘দ্য ভ্যাকসিন ওয়ার’র শুটিং নিয়ে ব্যস্ত দিন কাটাচ্ছিলেন তিনি। তবে এর মধ্যেই এলো দুঃসংবাদ। হায়দরাবাদে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ সিনেমার দৃশ্যধারণের কাজ চলছিলো, তখন আকস্মিকভাবে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি শুটিং সেটে ঢুকে যায়। আর এতেই আহত হন পল্লবী জোশি।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, হায়দরাবাদে যখন ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ সিনেমাটির শুটিং চলছিল। শুটিং সেটেই একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৫৩ বছর বয়সী অভিনেত্রীকে সজোরে ধাক্কা মারে। তাতেই আহত হন তিনি। তবে আঘাত পাওয়ার পরও কাজ থামাননি ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। শুটিং শেষ করে তার পরই হাসপাতালে যান চিকিৎসার জন্য। তবে তার আঘাত খুব বেশি গুরুতর নয়। আপাতত স্থিতিশীল আছেন। তাই বলা চলে বড় বাঁচা বেঁচে গেলেন এবারের মতো।

করোনা সংকটের প্রেক্ষাপট নিয়ে তৈরি হচ্ছে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। করোনা মহামারির সময় কীভাবে চিকিৎসক এবং বিজ্ঞানীরা লড়াই চালিয়েছিলেন, কোভিড-১৯-এর টিকা আবিষ্কার করেছিলেন। এছাড়া করোনা সংকটের সময়ে ভারতে যে টিকাকরণ কর্মসূচি হয়েছে, তা নিয়ে নানারকম বিতর্ক এবং চ্যালেঞ্জ এ সিনেমার বিষয়বস্তু। দীর্ঘ সময় গবেষণার পর ৮২ জন মিলে এই সিনেমার চিত্রনাট্য রচনা করেন। ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরিচালক বিবেকের স্ত্রী অভিনেত্রী পল্লবী যোশী।

দুর্ঘটনার পর বিবেক অগ্নিহোত্রী স্ত্রীকে নিয়ে টুইটারে এ ব্যাপারে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি মজা করে লেখেন, ‘জীবন হলো দ্রুতগতিতে ছুটে চলার একটা খেলা। এখানে ভয়ংকর ট্রাফিক জ্যাম, দুর্ঘটনাপ্রবণ রাস্তা, মদ্যপ চালক সবাই থাকবে। তার মধ্য দিয়েই তোমায় নিজেকে বাঁচিয়ে নিয়ে চলতে হবে, কারণ তুমিই বারবার দুর্ঘটনার শিকার হও।’

তিনি একই সঙ্গে এই পোস্টে লেখেন, ‘যারা সমস্ত দুর্ঘটনার পরও বেঁচে যান, উঠে দাঁড়ান এবং ফের ছুটতে শুরু করেন তাঁরা ঠিক তাঁদের লক্ষ্যে পৌঁছে যান।’

বিতর্কিত সিনেমা ‘দ্য কাশ্মির ফাইলস’-এর পর আবারও একটি বাস্তব ঘটনাকে সেলুলয়েডের পর্দায় তুলে ধরতে যাচ্ছেন বিবেক অগ্নিহোত্রী। সিনেমাটি প্রযোজনা করছেন অভিষেক আগরওয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ