Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান প্রেমিকার মৃত্যু

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় একসঙ্গে বিষপানে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় দু’জন। বিষপানের পর এসএসসি পরীক্ষার্থী স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এসময় প্রেমিক ইমনের (১৮) অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তার অবিভাবক না থাকায় গুরুদাসপুর থানা পুলিশ প্রেমিক ইমনকে রামেক হাসপাতালে নিয়ে যান।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমিক ইমনের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ৬ মাস প্রেমের পর গত রোববার ইমন নাটোরের গুরুদাসপুরে প্রেমিকার খোঁজে আসেন। শেষ পর্যন্ত তাদের দেখাও হয়। কিন্তু বিপত্তি বাঁধে তখনি, যখন প্রেমিকার বাবা বলেন- তোমার পরিবারের কেউ না আসলে বিয়ে দেয়া হবে না। তখন ইমন পরিবারের সাথে যোগাযোগ করে ব্যার্থ হয়ে দু’জন এক সাথে গত সোমবার দুপুরে কাঁকড়া মারা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।
এসময় প্রতিবেশিরা অবস্থা খারাপ দেখে দু’জনকে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শামীমা আফরোজ জানান, জরুরি বিভাগে আসার আগেই মেয়েটির মৃত্যু হয় এবং ছেলেটির অবস্থা আশঙ্খাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রামেকতে পাঠানো হয়েছে।
এ বিষয়ে কুমিল্লার মুরাদনগর থেকে ইমনের মা বলেন, ছেলের বাবা বাসায় নেই আসলে তাকে বিষয়টি অবগত করা হবে।
গুরুদাসপুর থানার ওসি (তদন্ত) মো. মশিউর রহমান বলেন, এঘটনায় গুরুদাসপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে। এবং প্রেমিক ইমনের অবিভাবক না থাকায় গুরুদাসপুর থানা পুলিশের সহযোগিতায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ