Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে বিধবাকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক বিধবাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাগুরা জেলার মোহাম্মদপুর থেকে মো. তৈয়ব আলী (৫২) নামে একজনকে গ্রেফতার করেছে। তিনি মাগুরা জেলার মোহাম্মদপুর থানার বাজাররাধানগর (কানাইনগর) গ্রামের মৃত হাছিবুর রহমান মিয়ার ছেলে। তাকে গত সোমবার রাজবাড়ী আদালতে প্রেরণ করলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।
বিধবা অভিযোগে বলেন, মো. তৈয়ব আলীর সাথে তার পূর্ব পরিচিত থাকায় বিভিন্ন সময় মোবাইল ফোনের মাধ্যমে বিরক্ত করতো। তাকে ফোন দিতে নিষেধ করার পরে বিভিন্ন সময় দুটি নাম্বার থেকে ফোন দিয়ে কুপ্রস্তাব দিতো। তার স্বামী গত তিনবছর পূর্বে মৃত্যুবরণ করার দুই বছর পর থেকে তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৭টার সময় তার বাড়িতে এসে তার বেডরুমে প্রবেশ করে রুমের দরজা আটকে দিয়ে তাকে ধর্ষণচেষ্টা করে। তার সাথে ধস্তাধস্তির ও চিৎকার চেচামেচি শুনে তার পুত্রবধূ অন্য ঘর থেকে এগিয়ে আসলে দরজা খুলে দৌড় দিয়ে বের হয়। তার পুত্রবধূ ধরতে গেলে তার ও তার পরিবারকে প্রাণ নাশের হুমকি প্রদর্শন করে এবং দ্রুত মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। তাছাড়া এ বিষয় নিয়ে কাউকে কিছু বললে সকলকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি প্রদর্শন করে। তার শরীরের উপর ধস্তাধস্তি করায় তার হাতের কবজি ও পা ব্যাথা হয়। পরে প্রাথমিকভাবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করেন। পরে বালিয়াকান্দি থানার লিখিত অভিযোগ দায়ের করেন। বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান খান বলেন, অভিযোগের প্রেক্ষিতে গত রবিবার রাতে মামলা রেকর্ড করার পর তদন্তকারী কর্মকর্তা এসআই রাজীবুল ইসলাম সঙ্গীয় এএসআই রাজেদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মাগুরা জেলার মোহাম্মদপুরে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তাকে গত সোমবার রাজবাড়ী আদালতে প্রেরণ করা হলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ