Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে জোড়া খুনের ঘটনায় দুইজন গ্রেপ্তার -কিশোর গ্যাং এর আধিপত্য বিস্থারে ঘটে এই খুনের ঘটনা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৬:৪২ পিএম

কক্সবাজার শহরের বাস টার্মিনাল এলাকায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে দুই যুবককে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। স্থানীয়দের মতে কিশোর গ্যাং এর পরষ্পর আধিপত্য বিস্থারকে কেন্দ্র করে ঘটে এই খুনের ঘটনা।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোরে কক্সবাজার সদরের খুরুশকুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান জেলাপুলিশ।
গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো ঝিলংজা ইউনিয়নের পূর্ব লারপাড়ার আবদু খলিলের ছেলে জয়নাল আবেদীন (২৮) ও কামাল উদ্দিন (২৫)। এই দুইজন ঘটনার সাথে জড়িত বলে জানিয়েছে নিহতের স্বজনেরা। তাদের কাছ থেকে খুনে ব্যবহৃত একটি চাকু এবং লোহার রড উদ্ধার করে পুলিশ।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন,
সোমবার (১৬ জানুয়ারি) দিনগত রাত ১১টার দিকে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পূর্ব লারপাড়া প্রাথমিক বিদ্যালয় এলাকায় ব্যাডমিন্টন খেলায় স্থানীয় আতিক নামের এক কিশোরকে মারধরকে কেন্দ্র করে স্থানীয় মনু ড্রাইভারের পুত্র কায়সার হামিদ ও নূরুল ইসলামের পুত্র সাঈদুল ইসলামকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করা হয়।
এসময় মুফিজ উদ্দিন (২১) নামে একজন আহত হন। তিনি একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে। তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এই জোড়া খুনের সাথে কিশোর আতিক, তার ভাই কামাল, জয়নাল ও চাচাতো ভাই মিজান জড়িত বলে দাবি করেছেন নিহতদের স্বজনরা।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, ঘটনার সাথে সাথে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করে। ঘটনাস্থল বাস টার্মিনাল এলাকার পূর্ব লারপাড়াসহ আশেপাশের এলাকায় অভিযান চালিয়েও তাদের কাউকে পাওয়া যায়নি। পরে গোয়েন্দা ও সোর্স লাগিয়ে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রাখা হয়। সেই ধারাবাহিকতায় ভোরেই খুরুশকুল এলাকা থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
পরে তাদের স্বীকারোক্তি মতো হত্যায় ব্যবহৃত ছুরি ও ধারালো অস্ত্র উদ্ধারের পর জব্দ করা হয়েছে।
কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশিকুর রহমান মরদেহ দুটি ময়নাতদন্তের পর আইনী প্রক্রিয়া শেষ করে বেলা তিনটার দিকে পরিবারের কাছে হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ