Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহী অঞ্চলের নয়টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৬:৩০ পিএম

সারাদেশে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার দুপুরে ভার্চ্যুয়ালি সারাদেশে এসকল মসজিদের উদ্বোধন করেন।
সারাদেশের ৫০টির মধ্যে ছিলো রাজশাহী বিভাগের ৯টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র। এই নয়টির মধ্যে রাজশাহী মহানগরী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, নওগাঁ ও সিরাজগঞ্জের ছিলো একটি করে এবং বগুড়া ও পাবনার ছিলো দুটি করে।
এ উপলক্ষ্যে রাজশাহীর মহানগর মডেল মসজিদে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ আসনের এমপি ফজলে হোসেন বাদশা, রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন, পুলিশ কমিশনার আনিসুর রহমান, জেলা প্রশাসন আবদুল জলিল, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনসহ অন্যান্য ব্যক্তিবর্গ।
চারতলা বিশিষ্ট এই রাজশাহী মহানগর মডেল মসজিদটিতে রয়েছে গাড়ি পার্কিং, লাশ গোসলকরণ কক্ষ, নামাজের স্থান, লাইব্রেরি, হেফজখানা, ভিআইপি রেস্ট রুমসহ ফ্লোর ভিত্তিক বিভিন্ন সুযোগ সুবিধা। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ