Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার ক্রিটিকস চয়েজে ‘আরআরআর’-এর জোড়া পুরস্কার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৩:৪২ পিএম

ঐতিহাসিক গোল্ডেন গ্লোব জয়ের পর এবার আরও দুটি বড় পুরস্কার পেল ভারতীয় চলচ্চিত্র নির্মাতা এস এস রাজামৌলির দর্শক নন্দিত সিনেমা ‘আরআরআর’। এবার ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডে সেরা বিদেশী ভাষার ছবির পুরস্কার জিতেছে ‘আরআরআর’। সেইসঙ্গে সেরা গানের পুরস্কার পেয়েছে সিনেমাটির ‘নাটু নাটু’ গান। এর আগে সিনেমায় সেরা মৌলিক গানের বিভাগে গোল্ডেন গ্লোব পুরস্কার জয় করে গানটি।

রবিবার (১৫ জানুয়ারি) রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে বসেছিল ২৮তম ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডের আসর। সেরা বিদেশী ভাষার চলচ্চিত্রের জন্য পুরস্কার জেতার পর ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডের অফিসিয়াল টুইটার থেকে শুভেচ্ছা জানিয়ে লেখা হয়, “সেরা বিদেশী ভাষার চলচ্চিত্রের জন্য ক্রিটিকস চয়েজ পুরস্কারের বিজয়ী হওয়ায় ‘আরআরআর’-এর কলাকুশলীদের অভিনন্দন।”

এদিকে ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডে দুটি পুরস্কার জিতে নেয়ার পর ‘আরআরআর’-এর অফিশিয়াল টুইটার থেকে এমএম কিরাভানির পুরস্কার গ্রহণের পরে দেয়া বক্তব্যের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “নাটু নাটু আবার! জানাতে পেরে আনন্দিত যে ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ডে ‘আরআরআর’-এর গানের জন্য সেরা গানের সম্মান জিতেছি।”

গত বছর মার্চে মুক্তি পায় ‘আরআরআর’। বক্স অফিসে কাঁপিয়ে দ্রুত সময়ে হাজার কোটি রুপি আয় ঘরে তোলার মাইলফলক ছোঁয় এ সিনেমা। এছাড়া সম্প্রতি ‘নাটু নাটু’ গানের জন্য গোল্ডেন গ্লোব জেতে রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এই সিনেমা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ