Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাবনাজকে নিজের তৈরি গাড়ি উপহার দিলেন নাঈম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ১২:৪২ পিএম

শোবিজের আদর্শ তারকা দম্পতি নব্বই দশকের জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন এ তারকা জুটি। তাদের পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। বিভিন্ন সময় অনুরাগীদের সঙ্গে নিজেদের মুহূর্তগুলো শেয়ার করেন নাঈম-শাবনাজ। তারই ধারাবাহিকতায় রোববার (১৫ জানুয়ারি) নাঈম-শাবনাজের ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয় একটা ভিডিও ।

সেই ভিডিওর ক্যাপশনে লেখা হয়, কখনো কখনো যাত্রা গন্তব্যের চেয়েও সুন্দর হয় যদি পাশে সঠিক মানুষটি থাকে। নতুন বছরে নাঈম আমাদের উপহার দিলো তার নিজের তৈরি গাড়ি। ভিডিওতে দেখা যায়, শাবনাজকে নতুন গাড়িতে ঘুরিয়ে দেখাচ্ছেন স্বামী নাঈম। নতুন বছরে স্বামীর থেকে বিশেষ উপহার পেয়ে উচ্ছ্বসিত শাবনাজ।

তারকাদের মধ্যে অন্যতম আদর্শ দম্পতিতে পরিণত হয়েছেন নব্বই দশকের দর্শকনন্দিত এই জুটি।আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দু’জনই এখন বর্তমান জীবন নিয়ে ব্যস্ত রয়েছন। সংসার জীবনে তাদের দুই সন্তান নামিরা ও মাহাদিয়া। দু’জনই কানাডায় পড়াশোনা করছেন। মাহাদিয়া গান নিয়েও কাজ করছেন।

১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পায়। সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়। শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।

নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি'’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’। সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। এছাড়া নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ