Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যে কারণে দুবাই সফর বাতিল করলেন পরীমনি-রাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ১১:৩৬ এএম

ঢালিউডের রোমান্টিক দম্পতি পরীমনি-রাজ। বিচ্ছেদের খবর পুরোনো করে দিয়ে আবারও নতুনভাবে সংসার শুরু করেছেন ঢাকাই চলচ্চিত্রের এই আলোচিত তারকা দম্পতি। এক ছাদের নিচে থাকছেন তারা। এরই মধ্যে খবর এসেছিল এক সঙ্গে দুবাইয়ে যাবেন পরীমনি-রাজ। কিন্তু সর্বশেষ তথ্য বলছে দুবাইয়ে সফর বাতিল করেছেন এই তারকা দম্পতি।

গত সপ্তাহে সিদ্ধান্ত হয়েছিল দুবাইয়ে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশ নেবেন পরীমনি-রাজ। তবে সংবাদমাধ্যমকে পরীমনি জানিয়েছেন, দুবাই যাচ্ছেন না তারা। কিন্তু কী কারণ?

সম্প্রতি ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ সূত্র জানিয়েছে, পরীমনি-রাজের ছেলে রাজ্যের পাসপোর্ট হয়নি। ফলে রাজ্য যেতে পারবেন না দুবাইয়ে। আর যেহেতু ছেলের যাওয়া হবে না সেহেতুই দুবাই যাচ্ছেন না রাজ্যের মা-বাবা পরীমনি-রাজ।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘যাওয়ার কথা ছিল, এখন আর যাচ্ছি না। রাজ এর বাইরে আমাকে তিনটি দেশের নাম দিয়েছে, যেকোনো একটা দেশে যাব। কোন দেশ, এখনই বলছি না। দেশের বাইরে মজা করতে যাচ্ছি না আমরা।’

তিনি আরও বলেন, ‘বাবুকে (রাজ্যকে) সঙ্গে নিয়ে প্রথম দেশের বাইরে যাব। তার জন্য একটু ঘোরাঘুরি তো হবেই। রাজ্যের পাসপোর্ট হয়নি এখনও। তাছাড়া আমাদের মধ্যে একটু ভুল-বোঝাবুঝি হয়েছিল, এখন ঠিকঠাক হয়েছে। একসঙ্গে কিছুদিন দেশের বাইরে থাকলে সম্পর্কের জায়গাটা আরও শক্তিশালী হবে।’

এছাড়া বর্তমানে পরীমনি ভীষণ ব্যস্ত আছেন তার মুক্তির অপেক্ষায় থাকা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারণা নিয়ে। নির্মাতা আবু রায়হান জুয়েলের সিনেমাটি আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে। এতে সিয়াম আহমেদ আছেন পরীমনির বিপরীতে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ