Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফের প্রযোজক স্বামীর সঙ্গে অভিনেত্রীর ছবি ভাইরাল, নেটিজেনদের কটাক্ষ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ১১:২৭ এএম

প্রযোজককে বিয়ে করে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন তামিল চলচ্চিত্র ও টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ভি জে মহালক্ষ্মী। সম্প্রতি এই দম্পতির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরই আবারো মহালক্ষ্মী ও রবীন্দর চন্দ্রশেকরন নতুন করে নেটিজেনদের কটাক্ষের শিকার হচ্ছেন।

সম্প্রতি স্বামীর সঙ্গে নিজের কিছু ছবি শেয়ার করেন মহালক্ষ্মী। দেন মধুর ক্যাপশন। তিনি লেখেন, ‘আমরা একে অপরের জন্য সৃষ্টি হইনি, আমরা একে অপরের জন্য পাগল’। তবে পরে ওই পোস্ট মুছে ফেলেন মহালক্ষ্মী।

কিন্তু তার আগেই অনেক ইনস্টগ্রাম পেজ মহালক্ষ্মীর সেই ক্যাপশন শেয়ার করেন। এরপরই ব্যাপক ট্রলের শিকার হন এই দম্পতি। এক নেটিজেন লেখন, ভাই টাকা থাকলে সব হয়। আরেকজন লেখেন, কেউ কারও জন্য পাগল নয় কিন্তু টাকার জন্য সারাজীবন। টাকার ক্ষমতা।

কিন্তু মানুষজনকে থোড়াই কেয়ার করেন এই দম্পতি। ইনস্টাগ্রামে নিজেদের মধ্যে ঠিকই প্রেম নিবেদন করে যাচ্ছেন তারা। গতবছর ১ সেপ্টেম্বর তিরুপাথিতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেদিনই বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে মহালক্ষ্মী লিখেন, ‘আমি সৌভাগ্যবান বলে তোমাকে আমার জীবনে পেয়েছি। ভালোবাসা দিয়ে তুমি আমার জীবন পূর্ণ করে দিয়েছ। আমি তোমাকে ভালোবাসি।’

প্রসঙ্গত, রবীন্দ্ররের প্রযোজনায় ‘বিদিয়াম বারাই কাথিরু’ নামে একটি তামিল সিনেমায় অভিনয় করেছেন মহালক্ষ্মী। সিনেমার শুটিংয়েই তাঁদের দেখা ও পরিচয়, পরে যা প্রণয়ে রূপ লাভ করল। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ