Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিপুণের কারণে পিকনিক বয়কট করেছেন শিল্পীরা - জায়েদ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ১০:৫৩ এএম

শনিবার (১৪ জানুয়ারি) রাজধানীর অদূরে নরসিংদীর মাধবপুরের একটি রিসোর্টে আয়োজিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন। অনেক তারকা অভিনয়শিল্পী এতে অংশ নিলেও আবার অনেকে ছিলেন অনুপস্থিত। আর তাই বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠেছে। একদল বলছে শিল্পী সমিতির এবারের বনভোজন সফল বিপরীতে আরেকদল বলছে না, ব্যর্থ হয়েছে। ওই পিকনিকে ছিলেন না চিত্রনায়ক জায়েদ খান। তিনি এবার পিকনিক নিয়ে মন্তব্য করলেন নিপুণকে ঘিরে।

জায়েদ খান বলেছেন, অবৈধভাবে সাধারণ সম্পাদক পদ দখল করায় নিপুণের কারণে পিকনিক বয়কট করেছেন শিল্পী সমিতির তারকা শিল্পীরা। মূলত শিল্পী সমিতির পিকনিক আয়োজক কমিটির দায়িত্বে থাকা চিত্রনায়ক ইমনের এক মন্তব্যের জবাবে এ কথা বলেন জায়েদ খান।

এর আগে চিত্রনায়ক ইমন দাবি করেন, পিকনিক সফলভাবে সম্পন্ন হয়েছে। আলমগীর ভাই কলকাতায় গেছেন, ফারুক ভাই, সোহেল রানা ভাই অসুস্থ, বাকিদের সঙ্গে আমরা যোগাযোগ করেছি। তারা শুটিংয়ে ব্যস্ত, ফলে অনেকে উপস্থিত হতে পারেননি। এ ছাড়াও পিকনিক সাকসেস হয়েছে।

কিন্ত জায়েদ খান ইমনের দাবি মানতে নারাজ। জায়েদ খান দাবি করছেন, শিল্পী সমিতির পিকনিক চূড়ান্তভাবে ব্যর্থ হয়েছে। নিপুণের কারণে এই পিকনিকে শিল্পীরা যাননি।

এদিকে খোঁজ নিয়ে দেখা গেছে পিকনিকে ববিতা, চম্পা, আলমগীর, মৌসুমী, ওমর সানী, পরীমনি, ডিপজল, আরিফিন শুভ, সিয়াম, রুবেল, নুসরাত ফারিয়া, পূজা চেরী, অরুণা বিশ্বাস, সুচরিতা, শাকিব খান, শবনম, অপু বিশ্বাস, বুবলী, ববি, নিরব, জিয়াউল রোশান উপস্থিত ছিলেন না। আরো ছিলেন না মিষ্টি জান্নাত, আঁচল, বিপাশা কবির, সুনেরা বিনতে কামাল, আশনা হাবিব ভাবনা, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, তিশা, ঐশী, সালওয়া।

জায়েদ খান বলেন, অবৈধ দখলদার নিপুণের পিকনিকে কেন যাবে তারকারা? স্বাভাবিকভাবে যারা সচেতন শিল্পী তারা নিপুণের এই পিকনিক বয়কট করেছে। এটা নিপুণের দখলদারিত্বের জবাব বলতে পারেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ