Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরা জেলা আইনজীবী সমিতির সভাপতি বাবলু সম্পাদক সংগ্রাম

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৯:৫৭ পিএম

মাগুরা জেলা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট শফিকুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সাজিদুর রহমান সংগ্রাম।

রোববার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে রাত ৮টায় জেলা আইনজীবী সমিতি ভবনে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শিবপ্রসাদ ভট্টাচার্য্য।

১৫টি পদে অন্যান্য বিজয়ীরা হলেন- সহসভাপতি মো. মশিয়ার রহমান, যুগ্ম সম্পাদক (ফৌজদারী) মনিরুল ইসলাম সিদ্দিকী, যুগ্ম সম্পাদক (দেওয়ানী) শেখ গোলাম নবী শাহীন। ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রিংকু রাণী গুহ, হিসাব নিরীক্ষক মোহাম্মদ আনোয়ার জাহিদ, কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন, গ্রন্থাগারিক সম্পাদক আয়ুব হোসেন সুরুজ নির্বাচিত হন।

নির্বাহী সদস্য পদে মো. হারুনার রশিদ, অমিত মিত্র, বাণীব্রত কুণ্ডু, আয়ুব হোসেন মোল্যা, আসলাম মিঞা, শামসুল হুদা চৌধুরী বিজয়ী হয়েছেন।

উৎসবমুখর পরিবেশে ২৭০ জন আইনজীবী ভোটারের মধ্যে ২২৬ জন নির্বাচনে ভোট দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ