Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখায় দৃঢ় প্রতিজ্ঞ জাকের পার্টি : মহাসচিব, জাকের পার্টি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৮:২৯ পিএম

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, গণতন্ত্রের ভিত মজবুতকরণ এবং প্রাতিষ্ঠানিক রূপদান করার ক্ষেত্রে দলের অভ্যন্তরে গণতন্ত্রের চর্চা গুরুত্ব অনেক। জাকের পার্টি জাতীয় রাজনৈতিক সংস্কৃতির গুণগত পরিবর্তন সাধনে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। বিভেদ ও অনৈক্য দূর করে সাম্য, সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও বৃহত্তর ঐক্য সৃষ্টি করে দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখায় দৃঢ় প্রতিজ্ঞ জাকের পার্টি।

আজ রোবার দুপুরে খুলনা মহানগর জাকের পার্টির কাউন্সিল ২০২৩ইং এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খুলনা মহানগর জাকের পার্টির সভাপতি কে এম ইদ্রিস আলী বিল্টুর সভাপতিত্বে কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য করেন জাকের পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) আব্দুল লতিফ খান যুবরাজ, খুলনা বিভাগীয় সভাপতি সাব্বির আহমেদ ও খুলনা জেলা সভাপতি আনছার আলী প্রমুখ। সঞ্চালনা করেন খুলনা মহানগর জাকের পার্টির সহ-সভাপতি খান আরিফুর রহমান।
মহাসচিব শামীম হায়দার বলেন, জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বিশ্ব অর্থনৈতিক মন্দা ও সম্ভাব্য খাদ্য সংকট নিয়ে যে সতর্কবার্তা উচ্চারণ করেছেন, আজ তার বাস্তবতা টের পাওয়া যাচ্ছে। মোস্তফা আমীর ফয়সল চান সম্ভাব্য অর্থনৈতিক মন্দা ও খাদ্য সংকট থেকে জাতি যেন রক্ষা পায়। জাকের পার্টি ঐক্যবদ্ধ বাংলাদেশ চায়। কাউন্সিল শেষে খুলনা মহানগর জাকের পার্টির নতুন কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ