Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে নেচে-গেয়ে দর্শক মাতালেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৩:৩৯ পিএম

এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। শনিবার (১৪ জানুয়ারী) রাতে লালমনিরহাটে স্টেজ শোতে অংশ নেন তিনি। এ সময় ঢাকাই চলচ্চিত্রের কয়েকটি গানে পারফর্ম করেন অপু বিশ্বাস। এদিন হাজারো দর্শক তার নাচের তালে নেচেছেন। প্রথমবার সীমান্তবর্তী জেলা লালমনিরহাটের দর্শকেরা অপু বিশ্বাসের স্টেজ পারফর্মেন্সে মুগ্ধ হয়েছেন।

জানা গেছে, এদিন লালমনিরহাটে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমানের সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকাইয়া সিনেমার নায়িকা অপু বিশ্বাস ও ডলি সায়ন্তনীকে আমন্ত্রণ জানানো হয়। দুই তারকা লালমনিরহাটের দর্শকদের মাতিয়ে রেখেছিলেন। লালমনিরহাটে অপু বিশ্বাসের অনেক ভক্ত রয়েছেন। অপু মঞ্চে উঠলেই চিৎকার আর করতালি দিয়ে তাকে স্বাগত জানায় দর্শকরা। এছাড়াও তার নৃত্যে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

মঞ্চে উঠে অপু বিশ্বাস বলেন, আমাকে পেয়ে আপনাদের কেমন লাগছে? চিৎকার করে আমার নাম শুনতে চাই। যখন যে এলাকায় যাই, তখন দর্শকরা আপন করে নেয় এতেই আমি বুঝতে পারি যে দর্শকের জন্য আমি কেমন কাজ করেছি। তাদের জন্য ভালো কিছু ছবি উপহার দিতে পেরেছি। এটি আমার বড় প্রাপ্তি। আমার বেশি কিছু চাওয়ার নেই শুধুমাত্র সবার আশীর্বাদ নিয়ে বেঁচে থাকতে চাই।

অনুষ্ঠানে লালমনিরহাট সদর পৌর মেয়র রেজাউল করিম স্বপন বলেন, লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা হওয়ার কারণে স্টেশন রোডে ওপেন কনসার্ট করা হয়েছে। এতে চলাচলে কিছুটা ভোগান্তি হয়েছে তাই আমরা আন্তরিকভাবে দুঃখিত।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, বিশিষ্ট ব্যবসায়ী সুমন খান, রংপুর গ্রুপের অন্যতম পরিচালক রবিন খানসহ ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Hafiz Selim ১৫ জানুয়ারি, ২০২৩, ১০:৪৩ পিএম says : 0
    Thanks
    Total Reply(0) Reply
  • Hafiz Selim ১৫ জানুয়ারি, ২০২৩, ১০:৪৩ পিএম says : 0
    এ গুলা ভাল না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ