Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘন কুয়াশার কারণে ১২ ঘন্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া ও জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৩:১৬ পিএম

ঘন কুয়াশার কারণে দেশের গুরুত্বপুর্ণ নৌরুট দৌলতদিয়া-পাটুরিয়া ও জৌকুড়া- নাজিরগঞ্জ নৌরুটে ১২ ঘন্টা পর ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে ।
শনিবার (১৪ জানুয়ারী) রাত সাড়ে ৯ টায় ঘন কুয়াশার কারণে ফেরি চলাচল ঝুকিপুর্ণ হয়ে পড়লে বন্ধ ঘোষণা করে বিআইডব্লিটিসি কর্তপক্ষ। সকাল সাড়ে ৬ টার দিকে কুয়াশার ঘনত্ব কমে গেলে ফেরি চলাচল শুরু হয়। ফেরি চলাচল বন্ধ থাকার কারণে আটকে পড়া যানবাহন চালক, যাত্রী, শিশু ও বৃদ্ধরা পড়েন চরম দুর্ভোগে। ঘাটের দুই পাড়ে আটকে পরেছে যানবাহন।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক খোরশেদ আলম বলেন, ঘন কুয়াশার কারণে রাত সাড়ে ৯ টার সময় ফেরি চলাচল বন্ধ করা হয়েছে। কুয়াশা কেটে যাওয়ায় সকাল সাড়ে ৬ টা থেকে ফেরী চলাচল স্বাভাবিক হয়। নৌরুটে পর্যাপ্ত ফেরি থাকায় দ্রুত যানবাহনগুলো পাড় করে দেওয়া হচ্ছে। এ দিকে জৌকুড়া- নাজিরগঞ্জ নৌরুটেও ঘন কুয়াশার কারণে ফেরি চলাচল বন্ধ থাকার পর ফেরি চলাচল শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ