Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

‘পাঠান’ নিয়ে প্রশ্ন শুনেই রেগে বেরিয়ে গেলেন জন আব্রাহাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ১:৩১ পিএম

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। শিগগিরি ‘পাঠান’ সিনেমাতে বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে তাকে। সিনেমাটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেইলার। তবে ‘পাঠান’ এর ট্রেইলার মুক্তি পাওয়ার পর থেকেই এক প্রকার নীরব জন আব্রাহাম। এবার এক অনুষ্ঠানে সাংবাদিকের প্রশ্ন শুনে প্রায় রেগেমেগেই আসন ছেড়ে উঠে গেলেন ‘পাঠান’-এর খলনায়ক।

সম্প্রতি এক ব্র্যান্ডের প্রচারে অংশ নিয়েছিলেন জন। সেখানে এক সাংবাদিক শুধু জনকে জিজ্ঞেস করেছিলেন, ‘পাঠান’ সিনেমাতে কী শাহরুখকে আপনি ফিটনেস টিপস দিয়েছিলেন? সাংবাদিকের এই প্রশ্ন শুনে নাকি রীতিমতো কড়া চোখে তাকিয়ে ছিলেন জন। তারপর আচমকা অনুষ্ঠান থেকে বেরিয়ে যান।

বলিউডের অন্যতম ফিট অভিনেতা জন, তাকে এই প্রশ্ন করা অস্বাভাবিক নয়। তা হলে কেন হঠাৎ এই প্রশ্নে চটে গেলেন তিনি? বলিউডে গুঞ্জন, ‘পাঠান’ ছবিতে সব লাইমলাইট কেড়ে নিয়েছেন শাহরুখ ও দীপিকা। তাকে তেমন গুরুত্বই দেয়া হচ্ছে না। তাতেই নাকি বেজায় চটেছেন ‘ধুম’ খ্যাত এই অভিনেতা।

এছাড়া গত কয়েক দিন ধরেই শাহরুখ ও জনের মধ্যে সমস্যা নিয়ে কানাঘুষো বলিপাড়ায়। উত্তর দিতে সমাজমাধ্যমে একটি স্টোরিও পোস্ট করেন জন। তবে তাতেও গলেনি বরফ। এই অনুষ্ঠানে জনের শরীরী ভাষায় স্পষ্ট, গুজবের সবটা মিথ্যা নয়।

এদিকে মুক্তির আগেই আলোচনার কেন্দ্রবিন্দুতে শাহরুখ খানের ‘পাঠান’। গুজরাটে সিনেমাটি রিলিজ করতে দেওয়া হবে না। শোনা যাচ্ছে, এমনই হুমকি দেওয়া হয়েছে বজরং দলের পক্ষ থেকে। সিনেমার পোস্টারও পোড়ানো হয়েছে। সিনেমাটির বেশরম রং গান নিয়ে আপত্তি তোলা হয়েছে। নায়িকা দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি পরা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। টুইটারে ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’। তাই সিনেমাটির মোট ১০টিরও বেশি দৃশ্যে কাঁচি চালাতে চলেছে সেন্সর বোর্ড। সিনেমার বেশ কিছু সংলাপে বদল আনার কথা বলা হয়েছে।

প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি মুক্তি পায় ‘যশরাজ ফিল্মস’ প্রযোজিত ছবি ‘পাঠান’ এর ট্রেলার। ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সিনেমাটি। চার বছরেরও বেশি সময় পরে এই ‘পাঠান’-এর মাধ্যমেই বড় পর্দায় ফিরছেন বলিউডের বাদশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ