Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের গান নিয়ে হাজির হচ্ছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ১২:৩৬ পিএম

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। মাঝে মাঝে গায়িকা হিসেবেও চমক দেখাচ্ছেন তিনি। এখন পর্যন্ত তার তিনটি গানচিত্র প্রকাশ পেয়েছে। এর সবগুলোই জনপ্রিয় হয়। ২০১৮ সালে ‘পটাকা’ গানের মাধ্যমে বাণিজ্যিক ঘরানার গানে আত্মপ্রকাশ করেন। এরপর ২০২০ ও ২০২১ সারে প্রকাশ পায় ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’। ভিন্ন ধাঁচের গানগুলো শ্রোতা-দর্শকের মন জয় করে। সেই সাফল্যের ধারাবাহিকতায় চতুর্থ গান নিয়ে হাজির হচ্ছেন ফারিয়া।

জানা গেছে, এরইমধ্যে নিজের চার নম্বর গানের অডিওর কাজ শেষ করে ফেলেছেন ফারিয়া। সেরেছেন ভিডিওর পরিকল্পনাও। আগামী ৪ ও ৫ ফেব্রুয়ারি ব্যাংককে হবে গানটির ভিডিওর শুটিং। সেভাবে প্রস্তুতি সারছেন।

ফারিয়ার ভাষ্য, ‘নতুন গানটি আগের গানগুলোর মতো শ্রোতাপ্রিয়তা পাবে- ‘আমার আগের তিনটি গানের মতো এটিও হবে মজার একটা গান। চিল করার জন্য, পার্টি করার জন্য এই গান। মানুষ শুনে আনন্দ পাবে। এনজয় করবে। কিছু সময়ের জন্য অনুভবে হারিয়ে যাবে।’

ফারিয়া আরও জানান, গান-ভিডিওটিও আসবে ভারতের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস থেকে। ভিডিওর শুটিং শেষে তবেই প্রকাশের তারিখ চূড়ান্ত করা হবে। পুরো গান-ভিডিওতে থাকবে নানা চমক।

এদিকে চলতি বছর বাংলাদেশ ও ভারতে তার অভিনীত একাধিক সিনেমা মুক্তি পাবে। ভারতে ‘পাতালঘর’ নামে নতুন একটি সিনেমা শিগ্গির মুক্তি দেওয়া হবে। এরই মধ্যে এ সিনেমাটি বিভিন্ন উৎসবে প্রদর্শিত হয়েছে। অন্যদিকে চলতি মাসেই ‘ফুটবল ৭১’ নামে নতুন একটি সিনেমার শুটিং শুরু করবেন বলেও জানিয়েছেন তিনি। এছাড়া ভারতে মুক্তির অপেক্ষায় আছে ‘ভয়’, ‘রকস্টার’ নামে দুটি সিনেমা। সিনেমা দুটিতে তার নায়ক হিসাবে আছেন অংকুশ হাজরা ও যশ। ‘আবার বিবাহ অভিযান’ নামে একটি সিনেমার সিক্যুয়ালের শুটিং শেষ করেছেন তিনি।

উল্লেখ্য, নিজের করা গান-ভিডিওর বাইরে আরও দুটি গানে শোনা গেছে নুসরাত ফারিয়ার কণ্ঠ। তার মধ্যে একটি ইমরানের সঙ্গে দ্বৈত ‘এ বাঁধন যাবে না ছেড়ে’, অন্যটি শিহাব শাহীন পরিচালিত সিনেমা ‘যদি কিন্তু তবু’র ‘কাটে না ঘোর কাটে না’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ