Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুরুষদেরকে ঘৃণা করেন মধুমিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ১২:২৬ পিএম

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তিনি এতোটাই পরিচিতি পেয়েছেন যে, মধুমিতার বদলে অধিকাংশ ভক্ত এখনো তাকে পাখি বলেই সম্বোধন করে। এরপর বড় পর্দায়ও নাম লেখান তিনি। কাজের প্রতি সবসময়ই সিরিয়াস থাকেন এই অভিনেত্রী। তর্কে-বিতর্কে বারবার শিরোনামে উঠে এসেছেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরুষদেরকে ঘৃণা করেন বলে জানিয়েছেন মধুমিতা।

আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘দিলখুশ’। রাহুল মুখোপাধ্যায় পরিচালনায় এতে তিনি অভিনয় করেছেন সোহম মজুমদারের সঙ্গে। এই সিনেমা মুক্তির আগে কলকাতার আনন্দবাজার অনলাইনের মুখোমুখি হয়েছিলেন মধুমিতা। সেই সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘আমি প্রচুর কাজ করতে চেয়েছিলাম। নিজেকে সারাক্ষণ ব্যস্ত রাখতে চেয়েছিলাম। তেমনটাই হচ্ছে। বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে কাজ করছি। তবে মুড়িমুড়কির মতো সবই এক ধরনের কাজ করছি না। বিভিন্ন ধরনের কাজ করছি, সেটাই ভালো লাগছে।’

মধুমিতাও কী মুম্বাইয়ের সিনেমা করার প্রস্তুতি নিচ্ছেন? এমন প্রশ্নে অভিনেত্রীর ভাষ্য, “আমি নিজেকে সব দিক থেকে তৈরি করার চেষ্টা করছি। নিজে খুব একটা কোথাও চেষ্টা করছি না। তবে হ্যাঁ, বাইরে থেকে যদি তেমন কোনও সুযোগ আসে পছন্দ হলে ঝাঁপিয়ে পড়ব। একটা হিন্দি কাজও হওয়ার কথা। ‘দিলখুশ’ মুক্তি পাওয়ার পরই যাব কথা বলতে। নিজেকে এমনভাবে তৈরি করতে চাই, যাতে সব জায়গা থেকে সুযোগ আসে।”

এখনো সিঙ্গেল কিনা এমন প্রশ্নে মধুমিতার উত্তরটা ছিলো অপ্রত্যাশিতই। অভিনেত্রী বললেন, ‘আমি কাজের সঙ্গে কমিটেড। আর বিশ্বাস করুন, আই হেট ম্যান (আমি পুরুষদের ঘৃণা করি)।’

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনে অনেক টানাপোড়েন দেখেছেন এই অভিনেত্রী। টলিউডের অন্যতম ‘হ্যাপেনিং কপল’ ছিলেন সৌরভ-মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল চলাকালীনই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে লুকিয়ে আইনিভাবে বিয়ে করেন তিনি। কিন্তু ২০১৯-এর শেষের দিকেই বিচ্ছেদ হয়ে যায় এই তারকা দম্পতির। তার পর থেকেই ক্যারিয়ারেই মনোনিবেশ করেছেন ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত এই অভিনেত্রী।

২০১৭ সালে ‘পরিবর্তন’ নামের একটি সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মধুমিতার। তবে তিনি পুরোদমে সিনেমায় এসেছেন ২০২০ সালের ‘লাভ আজ কাল পরশু’ দিয়ে। এরপর তাকে ‘চিনি’, ‘টেংরা ব্লুজ’ প্রভৃতি সিনেমায় দেখা গেছে।


সূত্রঃ আনন্দবাজার অনলাইন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ