Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘রাঙা বউ’ পাখির জীবনে ঝড় তুলতে আসছে খলনায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ১১:৪৩ এএম

মাত্র কিছুদিন আগেই ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলায় রাঙা বউ ধারাবাহিকটি শুরু হয়েছে। এতে মুখ্য ভূমিকায় দেখা যায় শ্রুতি এবং গৌরবকে। ধারাবাহিকটিতে দেখা যাচ্ছে রাঙা বউয়ের জীবনে নানা ছোটখাটো সমস্যা লেগেই আছে। এমনিতে রাঙা বউ, ওরফে পাখির সঙ্গে কুশের আচমকাই বিয়ে হয়ে গিয়েছে। ফলে সবটা মিলিয়েই সে একটি ঝামেলার মধ্যে রয়েছে। এখন সেই ঝামেলা আরও বাড়াতে তাঁর জীবনে নতুন ঝড় তুলতে আসছেন এবার খলনায়িকা!

রাঙা বউ ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে, শ্রুতি একটি গ্রামের মেয়ে। অন্যদিকে কুশ একটি অভিজাত, বনেদি পরিবারের ছেলে। তার বোন হচ্ছেন কুসুম। ফলে একটি গ্রাম্য মেয়েকে যে কুসুম তার ভাবি হিসেবে মানবে না সেটা বোঝাই যাচ্ছে। আর এই কুসুমের আগমন ঘটবে আগামী সোমবার (১৬ জানুয়ারি)। নতুন সপ্তাহের প্রথম থেকেই পাখির জীবনে ঝড় তুলতে আসছে কুশের বোন।

জানা গেছে, কুশের বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে গৌরী এল ধারাবাহিক খ্যাত অঙ্কিতা মজুমদারকে। আগের ধারাবাহিকের মিষ্টি চরিত্রে দেখা গেলেও, এখানে তিনি খলনায়িকার ভূমিকায় অভিনয় করবেন। এখন এটাই দেখার যে তিনি সেই চরিত্র কতটা ফুটিয়ে তুলতে পারেন।

এই চরিত্র শুরু করার আগে একটি সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, 'কুসুম হিসেবে আমাকে দেখা যেতে চলেছে। এই ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করব। এত বছরের কেরিয়ারে আমি এটুকু বুঝেছি যে আমি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে পছন্দ করি।'

এদিকে কিছুদিন আগেই তিনি শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত একটি বিজ্ঞাপনে কাজ করেছেন। শিবপ্রসাদের সঙ্গে কাজ করতে পেরে তিনি ভীষণই খুশি। মাঝে কদিন সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। আবারও সংসার সামলে তিনি কাজে ফিরেছেন। অভিনয়ের জগতে ফিরে এসেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ