Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চার বছর পর বিজ্ঞাপনে ফিরলেন আদর আজাদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৯:৪৭ এএম

গত বছরটা ছিলো চিত্রনায়ক আদর আজাদের জন্য বিশেষ। ‘তালাশ’, ‘লাইভ’, ও ‘যাও পাখি বলো তারে’ সিনেমাগুলোর জন্য বছরজুড়ে (২০২২) তিনি ব্যস্ত ছিলেন দেশজুড়ে প্রেক্ষাগৃহে। বলা যায় চলচ্চিত্র অভিষেকেই নিজের জাত চিনিয়েছেন তিনি। নতুন বছরের প্রথম সপ্তাহে শেষ করেছেন ‘অগ্নিশিখা’ সিনেমার শুটিং। সিনেমার কাজ শেষ হতে না হতেই বিজ্ঞাপনচিত্রের কাজ দিয়ে নতুন বছরের সূচনা করেছেন আদর।

জানা গেছে, কক্সবাজার ইনানী বিচ এ অবস্থিত ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা নামের পাঁচতারকা হোটেলের মডেল হয়েছেন তিনি। এর মাধ্যমে দীর্ঘ চার বছর পর বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। ক্লিওপেট্রা ফিল্মস’র ব্যানারে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আসাদ জামান। সার্বিক তত্বাবধানে ছিলেন রণক ইকরাম। সম্প্রতি কক্সবাজারে বিজ্ঞাপনটির শুটিং শেষ হয়েছেন। অচিরেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে এটি প্রচার হবে। পাশাপাশি পাওয়া যাবে বিলবোর্ড।

এ প্রসঙ্গে আদর আজাদ বলেন, কক্সবাজারের ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা একটি পাঁচতারকা হোটেল। ভ্রমণ প্রিয় মানুষদের জন্য এটি একটি আরামদায়ক হোটেল। এর মাধ্যমে চার বছর পর বিজ্ঞাপনে কাজ করলাম। সর্বশেষ সেপটেক্স সোপ নামের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। আশা করছি, নতুন বিজ্ঞাপনটি প্রচারে আসলে সবার ভালো লাগবে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে আদর আজাদ অভিনীত ‘নাকফুল’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘পোড়া অন্তর’ ও ‘মুক্তি’ সিনেমাগুলো। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা। যা শিগগিরই চূড়ান্ত করে জানান দেবেন ঢালিউডের সম্ভাবনাময় এই নায়ক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ