Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জের দাউদপুরে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

দেশের বৃহৎ শিল্প গ্রুপ বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ এলাকায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার বিকেলে দাউদপুর ইউনিয়ন পরিষদ মাঠে বেলদি, দেবই, পুটিনা, বিরহাটাবো, খাস কামালকাঠি, খাস দাউদপুর, খাস পুঁটিনা, কামালকাঠি, খৈইশাইর, কলিঙ্গা, দুয়ারা, আগলা, জিন্দা, বাগলাসহ বিভিন্ন এলাকার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ করেন দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক কামাল হোসেন কমল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, দাউদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হুমায়ুন কবির, দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাজী শফিকুর রহমান, দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বিপ্লব, দাউদপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক করিম মাস্টার, ইউপি সদস্য মনির হোসেন, শফিকুল ইসলাম, আলেয়া বেগম, হাসিবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অজ্ঞান পার্টির খপ্পরে যুবক
স্টাফ রিপোর্টার : চলন্ত বাসের ভেতর অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে অসুস্থ হয়েছেন মোহাম্মদ হৃদয় নামে এক যুবক। গতকাল শনিবার রাজধানীর সায়দাবাদ জনপদের মোড় থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তোপখানা রোডের মেডিকেল যন্ত্রাংশ সরবারহকারী ‘জিএমই ট্রেড ইন্টারন্যাশনাল লিমিটেড’ এর ব্যবস্থাপক আলি হোসেন জানান, হৃদয় তারই প্রতিষ্ঠানটির বিক্রয়প্রতিনিধি । গতকাল মালামাল নিয়ে নরসিংদী যান হৃদয়। সেখান থেকে ফেরার পথে বাসের ভেতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। অজ্ঞান করে তার সঙ্গে থাকা ৩০ হাজার টাকা ও তার ব্যবহৃত অ্যান্ড্রয়েড মোবাইল ফোনটি হাতিয়ে নেয়। পরবর্তীতে তার সঙ্গে থাকা এনালগ আরেকটি ফোনের মাধ্যমে খবর পেয়ে বিকেলে জনপদ মোড়ে রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ