Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ কারাগারে বিএনপি নেতার মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ২:৪৬ পিএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলা কারাগারে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলী হোসেন প্রধান (৬৫) মারা গেছেন। আজ শনিবার ভোররাত সাড়ে ৩টায় বুকে ব্যথা অনুভব করলে কারারক্ষীরা ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আলী হোসেন প্রধান জালকুঁড়ি মাইজপাড়া এলাকার মৃত. আলমাস আলীর ছেলে ।

নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেলার আসাদুজ্জামান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নাশকতা মামলায় গত ৩ নভেম্বর থেকে আলী হোসেন প্রধান (৬৫) কারাগারে ছিলেন। বিভিন্ন ধরনের শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি। ভোররাতে বুকে ব্যথার কথা জানালে তাকে দ্রুত নারায়ণগঞ্জ ১০০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ৩ নভেম্বর সিদ্ধিরগঞ্জ জালকুঁড়ি মাঝপাড়া এলাকা থেকে আলী হোসেন প্রধানকে পুলিশ গ্রেপ্তার করে। একই দিন তাকে কারাগারে পাঠানো হয়।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মামুন মাহমুদ জানান, আলী হোসেন প্রধান বিএনপির একজন ত্যাগী নেতা ছিলেন। তার বিরুদ্ধে বেশ কয়েকটি রাজনৈতিক মামলা রয়েছে।

আলী হোসেন প্রধানের মৃত্যুর খবর স্থানীয় সাবেক ৪ আসনের এমপি গিয়াসউদ্দিন, আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, মহানগরের সাধারণ সম্পাদক এ টি এম কামালসহ অনেক নেতাকর্মী ১০০ শয্যা হাসপাতালে ছুটে আসেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ