Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজকে নিয়ে নতুন যে তথ্য জানালেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৩:৩৯ পিএম

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজ। ভালোবেসে এই দম্পতি বিয়ে করলেও মাঝেমধ্যেই সম্পর্কের টানাপোড়েন দেখা যায়। কয়েক দিন আগেই রাজের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন পরীমনি। তবে অনেক জলঘোলার পর সব ঝামেলার অবসান ঘটিয়ে ফের এক হয়েছেন তারা। ইতোমধ্যে সম্পর্কের তিক্ততা ভুলে সমঝোতায় এসে রাজের বাসায় ফিরেছেন এই অভিনেত্রী। বাসায় ফিরে পরীমনি নিজেই জানিয়েছেন, এখন নাকি রাজ তার কথা শুনছেন।

পরীমনি জানান, প্রথম দিকে একটু-আধটু পাগলামি করলেও ধীরে ধীরে নিজের ভালো বুঝতে পারছেন রাজ। শুনছেন তার কথা। রাজের বিষয়ে পরীমনি আরও জানান, একদিনে তো আর মানুষের সব অভ্যাস পরিবর্তন করতে পারবে না, সময় তো লাগবেই। আশা করছি ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে।

এদিকে গত ১০ জানুয়ারি রাত ৩টার দিকে ফেসবুক প্রোফাইলে দুটি ছবি পোস্ট করেন রাজ। সেখানে দেখা যায়, ছেলের পাঁচ মাস উপলক্ষ্যে পাঁচটি কেককাটা হয়েছে। ছেলে রাজ্যের পাঁচ মাস উপলক্ষ্যে দিনটি ঘরোয়া আয়োজনে উদযাপন করেছেন রাজ-পরী। এখন পর্যন্ত ছেলে রাজ্যকে নিয়ে একসঙ্গেই আছেন এ তারকা দম্পতি।

‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে যোগ দিতে দুবাই যাওয়ার কথা থাকলেও সেখানে যাচ্ছেন না রাজ-পরীমনি। তবে বিদেশে যাবেন ঠিকই সেটা ভ্রমণের উদ্দেশ্যে। এক্ষেত্রে রাজ ও রাজ্যর পাসপোর্ট হাতে এলেই পরিবারকে নিয়ে উড়াল দেবেন পরীমনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ