Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্যুটিং চলাকালে দুর্ঘটনা, গুরুতর আহত রণদীপ হুদা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৩:২৬ পিএম

বলিউডের অন্যতম পরিচিত অভিনেতা রণদীপ হুদা। শ্যুটিংয়ে সময় গুরুতর আহত হয়েছেন তিনি। সম্প্রতি ভারতের মুম্বাইয়ে একটি সিনেমার শ্যুটিং চলাকালে এ দুর্ঘটনা ঘটে। এখন ভর্তি রয়েছেন তিনি। অভিনেতা রণদীপের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল পর্যায়ে রয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, শ্যুটিংয়ের আগে ঘোড়ায় চড়ার ট্রেনিং করছিলেন বলিউডের এ অভিনেতা। সেইসময় হঠাৎ জ্ঞান হারিয়ে ঘোড়ার উপর থেকে মাটিতে পড়ে আঘাত পান রণদীপ। তারপর কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এ অভিনেতাকে। আপাতত সেখানেই ভর্তি রয়েছেন তিনি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, রণদীপের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল পর্যায়ে রয়েছে।

এর আগে সালমান খানের সাথে ‘রাধে’ চলচ্চিত্রের একটি অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিং করার সময় চোট পেয়েছিলেন রণদীপ। তখন অভিনেতার ডান পায়ের হাঁটুতে অস্ত্রোপচার করতে হয়েছিল।

রণদীপ হুদা দীর্ঘদিন ধরে তার আসন্ন চলচ্চিত্র ‘সাভারকর’-এর জন্য নিজের ওজন কমিয়েছেন। সিনেমাটির জন্য ২২ কেজি ওজন কমিয়েছেন তিনি, যার ফলে তার পায়ের সেই ক্ষত ফুটে উঠেছে। তার হাঁটুর চারপাশে খুব কমই পেশি অবশিষ্ট রয়েছে, যার কারণে ঘোড়া থেকে পড়ে যাওয়ায় আঘাত বড় প্রভাব ফেলছে অভিনেতার হাঁটু এবং পায়ে। অভিনেতা তার বাঁ পায়ে অনেক বেশি চোট পেয়েছিলেন, যার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে।

এদিকে সম্প্রতি প্রকাশিত নেটফ্লিক্সের ‘ক্যাট’-এ অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন রণদীপ হুদা। এরপর বিনায়ক দামোদর সাভারকরের ভূমিকায় ফিট হওয়ার জন্য ‘সাভারকার’-এর সেটে ফিরে এসেই তিনি কঠোর ডায়েট অনুসরণ করছেন। ভারতীয় স্বাধীনতাসংগ্রামী ও সংস্কারক বিনায়ক দামোদর সাভারকরের জীবন কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি, যিনি বীর সাভারকর নামে পরিচিত। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ঋষি ভীরমানি এবং এটি পরিচালনা করছেন মহেশ মাঞ্জেরেকর। এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ