Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাস্তবমুখী গল্পে জুটি বাঁধলেন সজল-মিহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ২:০৬ পিএম

‘কেবিন নাম্বার ৫০৭’ শিরোনামের নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল ও ফারজানা আহসান মিহি। কুদরত উল্লাহর গল্প ও রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাকিল সৈকত। নুরুন্নবী তরুণের চিত্রগ্রহণে নাটকটি প্রযোজনা করেছে মাইজদীটেইনমেন্ট। সম্প্রতি উত্তরা, বনানী ও ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে, সদ্য চাকরি হারানো এক যুবকের নাম রকি। শুধু চাকরিই না, হারিয়েছেন প্রেমিকাকেও। একই সময় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি তার মা। জরুরি ভিত্তিতে প্রয়োজন অপারেশন করানোর। এ জন্য প্রয়োজন এক লাখ টাকা। অসময়ে মায়ের পাশে থাকাই সন্তানের কাজ। তাইতো নিজের কাছে টাকা না থাকায় পরিচিত মানুষের কাছে টাকা ধার চেয়ে প্রয়োজনের কথা জানায় রকি। কিন্তু কেউ তাকে টাকা দিচ্ছে না, ফিরিয়ে দিচ্ছে সবাই।

মানুষের নানা সমস্যার মধ্যে রকির সমস্যা খুব বেশি পাত্তা পায়নি। তবুও তো মাকে বাঁচাতে হবে। তাই সিদ্ধান্ত নেয় নিজের একটি কিডনি বিক্রি করে হলেও মাকে বাঁচাবেন। সেই সিদ্ধান্তে নিজের কিডনি বিক্রি করার প্রক্রিয়া শুরু করেন। কিন্তু সেখানে গিয়ে জানতে পারেন এক অজানা কথা। সেই অজানা কথার ওপর ভিত্তি করে সামনে আসে সাবেক প্রেমিকা হেলেন। ঘটতে থাকে একের পর এক রহস্যজনক ঘটনা।

তাহলে কী রকি তার মাকে বাঁচাতে পারবে না, কিংবা নিজের কিডনি বিক্রি করতে গিয়ে আসলে কি ঘটনা সামনে আসে? এমন সব প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে নাটক ‘কেবিন নাম্বার ৫০৭’।

নাটকটিতে রকি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল ও হেলেন চরিত্রে ফারজানা আহসান মিহি। এছাড়াও রয়েছেন মিলি বাসার, রেজাউল আহসান শিকদার রেজা, খায়রুল ইসলাম পলিন, সোহেল মাসুদ পথিক, নাজনিন শবনব, মাইশা আলভী, জেকিসহ আরও অনেকে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ