Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউটিউবে রেকর্ড গড়েছে শাকিরার নতুন গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ১:৫৮ পিএম | আপডেট : ১১:১৭ এএম, ১৬ জানুয়ারি, ২০২৩

গত ১২ ডিসেম্বর মুক্তি পেয়েছে বিশ্ববিখ্যাত পপতারকা ও জনপ্রিয় কলম্বিয়ান সংগীতশিল্পী শাকিরার নতুন মিউজিক ভিডিও। জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে গানটি বেঁধেছেন শাকিরা। গানটি প্রকাশের পর ইউটিউবে তা নতুন রেকর্ড গড়েছে। গানের শিরোনাম ‘আউট অব ইয়োর লিগ’। গানটি প্রকাশের ২৪ ঘণ্টায় ৬৩ মিলিয়নের বেশি বার দেখা হয়েছে। ২৪ ঘণ্টায় এর আগে কোনো লাতিন গানের ভিডিও এত বেশিবার দেখা হয়নি।

শাকিরা: বিজেডআরপি মিউজিক ৫৩তম সেশনের এই গান স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাইয়ে ইতিমধ্যে ১৫ মিলিয়ন বা ১ কোটি ৫০ লাখের বেশি বার শোনা হয়েছে। দুই দিনে এখন পর্যন্ত এটি ৮৫ মিলিয়ন বা ৮ কোটি ৫০ লাখ বারের বেশি শোনা হয়েছে।

গানটি প্রকাশের পর অনেকেই মনে করছেন, শাকিরা সাবেক প্রেমিক ও তার দুই সন্তানের বাবা জেরার্ড পিকেকে উদ্দেশ্য করে এটি লেখা হয়েছে। এতে শাকিরা নিজেকে বিশ্ববিখ্যাত ওল্ড ব্র্যান্ড ‘ক্যাসিও’ ও ‘রেনোর’ সঙ্গে তুলনা করেছেন।

শাকিরার নতুন গানের কথা বাংলায় দাঁড়ায়, ‘কোনো প্রতিহিংসা নেই প্রিয়। আশা করছি, আমার জায়গায় যাকে নিয়ে আছ, বেশ ভালোই আছ। আমি এখনো জানি না, তোমার কী এমন হয়েছিল। তুমি এমন অদ্ভুত স্বভাবের কেন হয়ে গিয়েছিলে, যা এখন একান্তেও বলা সম্ভব নয়। ২২-এর মধ্যে আমি যেন কেবল দুই ছিলাম তোমার কাছে।’

এরপর শাকিরা যেন সাবেক জেরার্ড পিকেকে উদ্দেশ্য করেই বলেছেন, ‘তুমি খুব দ্রুত ছুটছ, গতি কমাও, ‘তুমি টুইঙ্গোর (রেনো) জায়গায় ঘরে ফেরারি এনেছ, তুমি ক্যাসিও ছেড়ে রোলেক্স কিনেছ। তুমি খুব জোরে ছুটছ, একটু থামো।’

উল্লেখ্য, বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার জেরার্ড পিকে ও কলম্বিয়ার পপ গায়িকা শাকিরার জুটি ছিল বিশ্বের সবচেয়ে রোম্যান্টিক ও প্রভাবশালী জুটিগুলোর একটি। তবে সবাইকে হতাশ করে এই তারকা জুটির ১২ বছরের সম্পর্ক ভেঙে যায়। ২০২২ সালে সাবেক স্প্যানিশ ফুটবলার পিকে ও কলম্বিয়ান গায়িকা ও গীতিকার শাকিরা সম্পর্কের ইতি টানেন। যৌথ বিবৃতি দিয়ে তারা বিচ্ছেদের বিষয়টি জানান। তাদের সংসারে দুটি সন্তানও রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ