Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভুল ইংরেজি বলে কটাক্ষের শিকার শুভশ্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ১০:০৮ এএম

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। বর্তমানে সিনেমার পর্দায় না থাকলেও নানা রিলস নিয়ে ইনস্টার পর্দায় তিনি দর্শকের সামনে আসেন প্রায়ই। এবার ইনস্টার একটি রিলে ভুল ইংরেজি উচ্চারণের জেরে কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। ‘হকি ওয়ার্ল্ড কাপ’ উপলক্ষে ভারতীয় পুরুষ হকি টিমকে শুভেচ্ছা জানানোর পরই এমন কটাক্ষের মুখে পড়েছেন তিনি।

শুক্রবার (১৩ জানুয়ারি) থেকে শুরু হয়েছে পুরুষদের হকি বিশ্বকাপ । এবারের আয়োজক দেশ ভারত, তাই ওড়িশায় অনুষ্ঠিত হচ্ছে বিশ্বকাপ। সেই উপলক্ষ্যেই হরমনপ্রীতদের শুভেচ্ছা জানিয়ে ইনস্টায় একটি ভিডিও পোস্ট করেন শুভশ্রী। ভিডিওতে একদম স্পোর্টি লুকে দেখা যায় ইউভানের মাকে।

ভিডিওতে শুভশ্রী ভারতীয় পুরুষ হকি টিমকে ইংরেজিতে শুভেচ্ছা জানাতে গিয়ে শুরুতেই ভুল উচ্চারণ করে বসেন। ‘হকি ওয়ার্ল্ড কাপ’-এর বদলে ‘হকি ওয়ার্ল্ডস কাপ’ উচ্চারণ করেন তিনি।

আর তাতেই ট্রল করা হয়েছে এই অভিনেত্রীকে। উচ্চারণে এমন ভুল দেখে অনেকে হেসেই খুন হচ্ছেন। আর এই ছোট্ট ভুলের জন্যই নায়িকাকে ইংরেজির পাঠ দিলেন এক নেটিজেন। তিনি লেখেন, ‘ওয়ার্ল্ডস কাপ!! ভগবান, ইংরেজি বলতে না পারলে বলেন কেন? এত চেষ্টার দরকার নেই তো!!’

এদিন শুধু যে শুভশ্রীর ইংরেজি নিয়ে হাসিঠাট্টা করেছেন এমন নয়। কটূক্তি শুনতে হয়েছে তার ঠোঁট নিয়েও। কেউ কেউ মন্তব্য করেন, ‘এটা কি ধরনের সার্জারি’। আবার অনেকে বলেন, ‘আপানার সাজার কোনো শ্রী নেই।’

এর আগে, রানি এলিজাবেথের মৃত্যুতে শোক প্রকাশ করেও বিদ্রুপের মুখে পড়েছিলেন শুভশ্রী। এবার ভুল ইংরাজি বলায় নেটপাড়ায় হাসির খোরাকে পরিণত হয়েছেন রাজ ঘরণী।

এছাড়া করোনা সংকটের আগে দুবাইয়ে স্কাই ডাইভিং করার আগে একটি ভিডিও শেয়ার করেও সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। সেই ভিডিওতে শুভশ্রীকে বলতে শোনা যায়— ‘আই উইল গোয়িং টু লিভ মাই ড্রিম।’ সঙ্গে সঙ্গে তার ভুল ধরতে তেড়ে আসেন নেটিজেনরা। তাদের ভাষ্য— ‘আই উইল গোয়িং টু’ হয় না; এটি হবে ‘আই অ্যাম গোয়িং টু’।

এদিকে বর্তমানে শুভশ্রীর ঝুলিতে রয়েছে একাধিক কাজ। স্বামী রাজ চক্রবর্তীর ‘প্রলয় আসছে’তে সহ-প্রযোজকের ভুমিকায় থাকছেন ‘পরিণীতা’ খ্যাত অভিনেত্রী। খুব শিগগিরই মুক্তি পাবে শুভশ্রী অভিনীত ছবি ‘ডক্টর বক্সী’।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ