Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজিবি মহাপরিচালকের ঘুমধুম সীমান্ত পরিদর্শন

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২৩, ১১:০৪ পিএম

বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্ত পরিদর্শন করেছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যগন।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১১টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যগন, ৩৪ বিজিবির অধীনস্থ ঘুমধুম সীমান্ত এলাকা পরিদর্শন করেন। পরিদর্শনকালে ঘুমধুম ফ্রেন্ডশিপ ব্রিজ এর নিকট মিয়ানমার বিজিপির সাথে কৌশলাদি বিনিময়সহ মিষ্টি বিতরণ করেন।

পরিদর্শনকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ঢাকা-২০ আসনের সাংসদ
বেনজীর আহমেদ এমপি'র নেতৃত্বে আরো অংশ গ্রহণ করেন বগুড়া-৫ আসনের সাংসদ মোঃ হাবিবুর রহমান-এমপি, জয়পুরহাট ১,আসনের সাংসাদ শামসুল আলম দুদু-এমপি, সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ পীর ফজলুর রহমান এমপি, কিশোরগঞ্জ-২ আসনের সাংসাদ নূর মোহাম্মদ এমপি সহ কক্সবাজার রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নাজম-উজ সাকিব, ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিজিবি’র মহাপরিচালক এবং স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যবৃন্দ ঘুমধুম বিওপি পরিদর্শনের সময় সৈনিকের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জিজ্ঞাসাবাদ করেন এবং অন্যান্য ব্যাপারে কুশলাদি বিনিময় করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ