Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে কীটনাশক পানের ১০ দিন পরে স্কুলছাত্রীর মৃত্যু

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ইন্দুরকানীতে প্রেমে বাঁধা দেয়ায় অভিমানে বিষপানের ১০ দিন পর স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত স্কুলছাত্রী ইন্দুরকানী সরকারি সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। চাড়াখালী গ্রামের দিনমজুর রমজান সিকদারের স্কুল পড়ুয়া মেয়ে শিরিন আক্তার মিম (১৩)’র সাথে পার্শ্ববর্তী সেউতিবাড়ীয়া গ্রামের মো. শাহীন কাজীর ছেলে রুজাইন কাজী (১৬) এর সাথে প্রেমের সম্পর্ক ছিল। রুজাইন একটি মোবাইল কিনে দেন মিমকে। এঘটনা ছেলে মা জানতে পেরে মেয়ের বাড়িতে এসে মেয়ের কাছ থেকে মোবাইল নিয়ে যায়। পরে এ বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে কথাকাটাকাটি হয। ঘটনাটি কেন্দ্র করে পরিবারের অজান্তে ২ জানুয়ারি স্কুলছাত্রী অভিমান করে কীটনাশক পান করে। কীটনাশক পানের বিষয়টি তার পরিবার জানতে পারেনি। এর দুইদিন পর স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখন স্কুলছাত্রী কীটনাশক পান করেন তার পরিবারকে জানান। স্কুলছাত্রী অবস্থার অবনতি হলে তারা পিরোজপুর সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করা হয়। সেখানে দুইদিন চিকিৎসার পর অর্থসংকটের কারণে বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে আসার পর আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে খুলনার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করানো হয়। রোগী অবস্থা অবনতি হলে গত বুধবার তাকে ক্লিনিক থেকে ফেরত দিলে বাড়ি নিয়ে আসে, ওইদিন গভীর রাতে মারা যান।
এ ব্যাপারে ছেলের মা কাছে জানতে চাইলে তিনি জানান, আমি মেয়ের পরিবারকে ব্যাপারটি জানাতে গিয়েছিলাম, তখন আমাকে একটি মোবাইল ফেরত দেন।
ঘটনা সত্যতা স্বীকার করে ইন্দুরকানী থানার ওসি মো. এনামুল হক জানান, স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পিতার অভিযোগ থাকায় আত্মহত্যা প্ররোচনায় মামলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ