Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাকাত সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কুমিল্লার মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। গতকাল শুক্রবার ভোর রাতে উপজেলার দারোরা ইউনিয়নে কাজিয়াতল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার কাজিয়াতল গ্রামের আব্দুস ছালামের ছেলে মো. নুরু মিয়া (৩৭) একই উপজেলার পালাসুতা গ্রামের মৃত গিয়াস উদ্দিন ছেলে ইসমাইল হোসেন (৩৬)। গুরুতর আহত অপর জন শাহজাহানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, কেওট গ্রামে ডাকাতি করতে এসে ধাওয়া খেয়ে ডাকাত দলের ৩ সদস্য কাজিয়াতল গ্রামের একটি বাড়িতে আশ্রয় নেয়। এ সময় আশপাশের কয়েক গ্রামের লোকজন জড়ো হয়ে ডাকাত দলের তিন সদস্যকে ঘিরে গণপিটুনি দেয়। এতে তিনজনই গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে দুই ডাকাতের মৃত্যু হয়।
দারোরা ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন জানান, গতকাল শুক্রবার ভোর রাতে তিন ‘ডাকাতকে’ এলাকার লোকজন গণপিটুনি দিয়েছে। পুলিশ এসে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
মুরাদনগর থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, কীভাবে ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। আমরা নিহতদের পরিচয় সনাক্ত এবং তাদের অতীত কর্মকাণ্ড যাচাইয়ের চেষ্টা করছি। তাদের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ