Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র প্রচারণায় টগি ওয়ার্ল্ডে যাবেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৯:৫৩ পিএম

আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘বসুন্ধরা নুডলস’ নিবেদিত ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস থেকে নির্মিত শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত সিনেমাটিতে অভিনয় করেছেন আলোচিত জুটি পরীমনি ও সিয়াম আহমেদ। সিনেমাটির মুক্তি সামনে রেখে আগামীকাল শুক্রবার (১৩ জানুয়ারি) বসুন্ধরা সিটির ‘টগি ওয়ার্ল্ড’-এ প্রচারণা চালাবে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার টিম।

এদিন বিকেল চারটায় পরিমনি ও সিয়ামসহ ছবির অন্যান্য কলাকুশলীদের প্রচারণায় অংশ নেওয়ার কথা রয়েছে। এসময় বাচ্চাদের ক্লাস রুটিন, কলম ও বসুন্ধরা নুডুলস বিতরণসহ বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার কাটআউট পোস্টার প্লেসমেন্ট করা হবে।

এখন সিনেমাটির মুক্তি সামনে রেখে শেষ সময়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পুরো টিম। এর আগে, রাজধানীর একাধিক স্কুল-কলেজসহ বিভিন্ন জায়গায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারণা চালাতে দেখা গেছে তাদের।

সরকারি অনুদান প্রাপ্ত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। এছাড়া প্রযোজনায় ছিল শট বাই শট এবং সহ-প্রযোজনায় বঙ্গ। সিনেমাটির জন্য প্রথমবারের মত গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

সিনেমাটিতে পরীমনি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও অভিনয় করেছে প্রায় ২০ জন শিশুশিল্পী। এরই মধ্যে সিনেমাটির ট্রেইলার ও গান দর্শক মহলে আলোচিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ