Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে শুরু হলো এসএমপির ট্রাফিক পক্ষ !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৩:০৬ পিএম

সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ জানুয়ারি/২০২৩ পালিত হচ্ছে। মহানগর বাসীকে ট্রাফিক আইন মানতে উৎসাহিত করা, সড়কে শৃঙ্খলা ফেরানো এবং সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে ১০ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত মুলত এ ট্রাফিক পক্ষ।

এসএমপি, সিলেটের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মুহম্মদ আবদুল ওয়াহাব এর নির্দেশনায় আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সড়কের শৃঙ্খলা ফেরাতে নগরীর মধুবন পয়েন্ট এলাকায় ট্রাফিক পক্ষ জানুয়ারি/২০২৩ খ্রিঃ পালিত হচ্ছে। এসএমপি সিলেট ট্রাফিক বিভাগের টিআই মো. মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসএমপি সিলেট ট্রাফিক বিভাগের টিআই নীহার রঞ্জন সিংহ, টিআই মো. আজাদ হোসেন খান, টিআই রাজীব বাহাদুর। অনুষ্ঠানে বক্তারা উপস্থিত পথচারী ও চালক, শ্রমিকদের সড়ক পরিবহন আইন সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। ফিটনেস বিহীন যানবাহন ও সিএনজি চালিত থ্রি হুইলারে অতিরিক্ত যাত্রি পরিবহন না করার জন্য অনুরোধ করেন। তাছাড়া মোটরসাইকেল চালকদের হেলমেট পরার জন্য উৎসাহিত করেন। আগামি ২৪ জানুয়ারি পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ জানুয়ারি/২০২৩ খ্রিঃ পালিত হবে। ট্রাফিক পক্ষ চলাকালীন মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টসমূহে সচেতনতামূলক কার্যক্রম ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে পরিচালনা করা হবে চেকপোস্ট। নগরীর সম্মানিত নাগরিকদের ট্রাফিক পক্ষ জানুয়ারি/২০২৩ সফল ও স্বার্থক করার জন্য আন্তরিক সহযোগিতা কামনা করেছে এসএমপির ট্রাফিক বিভাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ