Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজ্ঞাপন দিয়ে নতুন বছর শুরু সামিরা মাহির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১১:৩৬ এএম

বর্তমান সময়ের ব্যস্ত টেলিভিশন অভিনেত্রী সামিরা খান মাহি। অভিনয় ক্যারিয়ার দীর্ঘ না হলেও অভিনয় দক্ষতা মুগ্ধ করেছে দর্শকদের। এ সময়ের প্রথম সারির অধিকাংশ টিভি অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তিনি। নাটকের বাইরে তাকে বিজ্ঞাপনে খুব কমই দেখা যায়। তবু নাটক নয়, নতুন বছরের শুরুটা করলেন তিনি বিজ্ঞাপন দিয়ে। বিজ্ঞাপনটি ছিলো ম্যাঙ্গোবারের, এটি পরিচালনা করেন সাবিন।

সামিরা খান মাহি বলেন, জীবনে প্রথম এত শীতের মধ্যে শুটিং করলাম। এর আগে কখনো এমন অভিজ্ঞতা হয়নি। এমন ঠাণ্ডা পড়ছিল, মনে হচ্ছিল দম বন্ধ হয়ে যাবে। তারপরও খুব আন্তরিকতার সঙ্গেই শুটিং করেছি। কারণ এটা আমার কাজ। যেকোনো পরিস্থিতেই আমাকে সেরাটাই দিতে হবে।

তিনি আরও বলেন, এটি তার তৃতীয় বিজ্ঞাপনচিত্র। গত ঈদে প্রচারিত হয় তার প্রথম টেলিটকের বিজ্ঞাপনচিত্র। এরপর নন্দিত নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীর নির্মাণে একটি ড্রিংকসের বিজ্ঞাপনচিত্র করেছেন তিনি। সেটি এখনো প্রচারের অপেক্ষায়।

এদিকে কিছুদিনের মধ্যেই মাহি স্ব-পরিবারে ভারতের উদ্দেশ্যে ভ্রমণের জন্য যাত্রা করবেন এবং ফিরে এসে আবারও শুটিংয়ে ফিরবেন।

২০১৪ সালে ‘রঙ আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল হান্ট’ প্রতিযোগিতায় প্রথম রানার-আপ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন সামিরা খান মাহি। এরপর একস্ট্যাসি, জিপি, টেক্সমার্ট, প্রাইড গার্লস, বাংলালিংক, স্যাইলরহ বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের মডেল হয়ে কাজ করেন মাহি। ওই সময়ে অভিনয়ে নাম লেখালেও তার ফোকাস ছিল শুধুই মডেলিং। তারপর কাজ থেকে কয়েক বছরের বিরতি নেন তিনি।

‘তরুণ তুর্কি’ দিয়ে ধারাবাহিক নাটকে অভিনয় শুরু সামিরা খান মাহির। পরবর্তীতে ‘পারিবারিক গোলযোগ’, ‘নীড় খোঁজে গাঙচিল’, ‘লাইফ ইন এ মেট্রো’, ‘শুভ্রার ওয়্যারড্রব’, ‘আকাশ বাড়িয়ে দাও’, ‘ম্যাচিং ব্রাদার’, ‘এক পা দু’পা’ প্রভৃতি নাটকে অভিনয় করে প্রশংসা কুড়ান মাহি। তবে ‘গার্লস স্কোয়াড’ নাটকে অভিনয় করে আলোচনায় উঠে আসেন মাহি। এখন নাটকেই নিজেকে ব্যস্ত রাখতে চান। পাশাপাশি কাজ করতে চান ওটিটি প্ল্যাটফর্মে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ