Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তুনিশাকে ভুল ওষুধ দিত শেহজানের পরিবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১১:২৫ এএম | আপডেট : ১১:২৬ এএম, ১২ জানুয়ারি, ২০২৩

ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যার ঘটনার পরই গ্রেফতার হয়েছেন তার প্রেমিক শেজান খান। এখন কারাগারেই আছেন তিনি। বর্তমানে তুনিশার আত্মহত্যার রহস্য সমাধানের পরিবর্তে এখন দুই পরিবারের মধ্যে তীব্র দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। প্রতিদিন নতুন নতুন তথ্য সামনে আসছে। আদালতে শেজানের জামিন শুনানির সময় আইনজীবীরা শেজানের জামিনের পাশাপাশি অভিনেতার পরিবারের বিরুদ্ধেও গুরুতর অভিযোগ এনেছেন।

তুনিশা পরিবারের আইনজীবী তরুণ শর্মার প্রশ্ন, শেজানের আইনজীবী কীভাবে জানলেন যে তুনিশা আত্মহত্যার দিন আলির সঙ্গে কথা বলেছিল? এছাড়াও শেজান তার মোবাইল থেকে অনেক চ্যাট মুছে দিয়েছে। যে চ্যাটের কিছু অংশ এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। তুনিশা পরিবারের আইনজীবীর আরও প্রশ্ন, শেজান খান এবং তুনিশার আলাদা মেকআপ রুম ছিল। তাহলে তুনিশা কেন ওইদিন শেজানের মেকআপ রুমে গেলেন?

এই আইনজীবীর মতে, সেদিন ঘরের মধ্যে ৪৫ মিনিটে শেজান ও তুনিশার মধ্যে কী হয়েছিল তা কিছুতেই উত্তর দিচ্ছেন না শেজান। পুরো ঘটনাটি ৪৫ মিনিটের মধ্যেই সীমাবদ্ধ। এটা জানা খুবই গুরুত্বপূর্ণ।

আইনজীবী তরুণ শর্মা আরও বলেন, অভিনেত্রীকে ভুল ওষুধ দিয়েছিল শেজানের পরিবার। যেগুলি জয়পুরের ডাক্তাররা দিয়েছিলেন। এছাড়াও শেজানের পরিবার তুনিশাকে তার মায়ের কাছ থেকে আলাদা করার চেষ্টা করছিল। তুনিশাকে আত্মহত্যা করার জন্যে শেজানই বাধ্য করেছিলেন, এই প্রসঙ্গে মোট মোট ২১ টি প্রমাণ রয়েছে। জামিনের জন্য শীজানের আইনজীবী যে ২০টি পয়েন্ট দিয়েছেন তার ১৮টি ভিত্তিহীন। তুনিশার আইনজীবীর দাবি, শীজানকে জামিন দেওয়া উচিত নয়।

উল্লেখ্য, গত বছরের ২৪ ডিসেম্বর আত্মহত্যা করেছেন অভিনেত্রী তুনিশা শর্মা। অভিনেত্রীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে শেজান খানকে পুলিশ গ্রেফতার করেছে। এখনও পুলিশ এই মামলার তদন্ত করছেন। তদন্তে বেরিয়ে এসেছে আরও অনেক তথ্য। শুনানির সময়, তুনিশার আইনজীবী অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি এবং মনিকা যাদবের মামলার কথাও উল্লেখ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ