Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকায় আসার প্রস্তুতি নিচ্ছেন শ্রীলেখা, দিনক্ষণ চূড়ান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১০:৪৭ এএম

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের পরিচিতিটা বাংলাদেশেও কম না। এর নেপথ্যে রয়েছে তার সৌন্দর্য ও ঠোঁটকাটা স্বভাব। আজকাল সিনেমায় তেমন একটা দেখা না গেলেও নেট দুনিয়ায় নিয়মিত নিজের সৌন্দর্য মেলে ধরেন তিনি। পাশাপাশি উচিত কথায় কাউকে ছাড়েন না। নতুন খবর হচ্ছে রবিবার (১৫ জানুয়ারি) ঢাকায় আসছেন এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর জানিয়েছেন শ্রীলেখা নিজেই।

বুধবার (১১ জানুয়ারি) নিজের ফেসবুকে শ্রীলেখা লিখেছেন, ‘আমার শিকড় বাংলাদেশের ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ব্যাগ গুছিয়ে নিচ্ছি।’

মূলত ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে যোগ দিতেই শ্রীলেখার এই ঢাকা সফর। সেখানে প্রদর্শিত হবে এই অভিনেত্রীর নির্মিত সিনেমা ‘এবং ছাদ’। স্বল্পদৈর্ঘ্য এই সিনেমাটি পরিচালনার পাশাপাশি অভিনয় ও প্রযোজনা করেছেন তিনি নিজেই।

এর আগে গেল বছরের ডিসেম্বরে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে ঢাকা আসার বিষয়ে জানিয়েছিলেন শ্রীলেখা। সে সময় ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ফেসবুক পেজের শেয়ার করা এক ভিডিও বার্তায় শ্রীলেখা বলেন, ‘আমার নিজের তৈরি করা সিনেমা নিয়ে আমি আসছি জানুয়ারির মাঝামাঝি সময় ঢাকাতে, ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। আশা করি, সিনেমাটি আপনাদের দেখাতে পারব।’

শ্রীলেখার ওই পোস্টের মন্তব্যের ঘরে বাংলাদেশের অনেকেই অভিনেত্রীকে স্বাগতম জানিয়েছেন।

উল্লেখ্য, শনিবার (১৪ জানুয়ারি) শুরু হতে যাচ্ছে ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। নয়দিনব্যাপী চলবে এ আসর। বিশ্বের ৭০টি দেশের ২২০টি চলচ্চিত্র প্রদর্শিত হবে এবার। ২২ জানুয়ারি পর্দা নামবে উৎসবের।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ