Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোহাম্মদ আলী পূবালী ব্যাংকের নতুন এমডি ও প্রধান নির্বাহী কর্মকর্তা

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

মোহাম্মদ আলী পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচালনা পর্ষদ কর্তৃক নিয়োগপ্রাপ্ত হয়েছেন। এর পূর্বে তিনি ০১ জুলাই ২০২০ থেকে পূবালী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।
তিনি ২০০৮ সালে মহাব্যবস্থাপক ও চিফ টেকনিক্যাল অফিসার পদে পূবালী ব্যাংকে যোগদান করেন। পরবর্তীতে তিনি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি প্রাপ্ত হন। তিনি পূবালী ব্যাংকের ঈৎবফরঃ ঈড়সসরঃঃবব এর চেয়ারম্যানসহ বিভিন্ন সময়ে ঈযরবভ জরংশ ঙভভরপবৎ, ঈঅগখঈঙ এবং ঈঞঙ এর দায়িত্ব পালন করেন।
এছাড়াও তিনি উপ-ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ওহঃবৎহধঃরড়হধষ উরারংরড়হ, ঈৎবফরঃ উরারংরড়হ, ঞৎবধংঁৎু উরারংরড়হ, ঈড়হংঁসবৎ ঈৎবফরঃ, ঈধৎফ ইত্যাদি বিভাগের নেতৃত্ব দেন।
জনাব আলী রংপুর ক্যাডেট কলেজ হতে ঐঝঈ-তে সম্মিলিত মেধা তালিকায় স্থান অর্জনসহ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং এ স্নাতক ও স্নাতকোত্তর এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট স্টাডিজ, ওইঅ থেকে এক্সিকিউটিভ এমবিএ (মার্কেটিং) এবং অটঝঞ থেকে এমবিএ (ফিন্যান্স) বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট স্টাডিজে ডীনস্ অ্যাওয়ার্ড পান। এছাড়াও তিনি দেশে বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ, সেমিনার ও কনফারেন্সে অংশগ্রহণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ